Logo
Logo
×

খেলা

কে হচ্ছেন বাবরের ডেপুটি, রিজওয়ান না শাদাব?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পিএম

কে হচ্ছেন বাবরের ডেপুটি, রিজওয়ান না শাদাব?

পাকিস্তান ক্রিকেট দলের টিম ম্যানেজমেন্টে ব্যাপক পরিবর্তন এসেছে। বাবর আজমকে অধিনায়ক পদে ফিরিয়ে আনা হয়েছে। কোচিং স্টাফেও পরিবর্তন আনা হয়েছে।

এবার বাবর আজমের ডেপুটি খুঁজছে পিসিবি। পাকিস্তান ক্রিকেটের ভাইস ক্যাপ্টেন হিসেবে দুটি নাম এখন বেশি আলোচিত হচ্ছে। তারা হলেন-উইকেট কিপার ব্যাটার রিজওয়ান ও অলরাউন্ডার শাদাব খান।খবর ক্রিকেট পাকিস্তানের।

নির্বাচক ওয়াহাব রিয়াজ মঙ্গলবার জানিয়েছেন, বোর্ড এখন সাদা বলের ক্রিকেটে বাবরের ডেপুটি খুঁজছে।অল্প কিছুদিনের মধ্যেই এই নাম ঘোষণা করা হবে।

রিয়াজ এও বলেছেন, ভাইস ক্যাপ্টেন বাছাইয়ে রোটেশন পদ্ধতি ব্যবহার করা হতে পারে।আসন্ন নিউজিল্যান্ড সফর থেকেই এই পদ্ধতি কার্যকর হতে পারে। এই সিরিজে অধিনায়ককে এক ম্যাচ বিশ্রামে রাখা হতে পারে।

পিসিবি সূত্র বলছে, পিএসএলে মুলতান সুলতানকে ৯ বার নেতৃত্ব দিয়ে ফাইনালে নিয়ে যাওয়া রিজওয়ানকে ডেপুটি হিসেবে ভাবা হচ্ছে।

তবে বোর্ডের কয়েকজন কর্মকর্তা ইঙ্গিত দিয়েছেন যে, শাদাব খানের নাম এই পদে অনেক বেশি আলোচনায়।তিনি পিএসএলে ভালো নেতৃত্ব দিয়েছেন।

ইমাদ ওয়াসিম ও মোহাম্মেদ আমেরের দলে ফেরা বাবরের অধিনায়কত্বের জন্য চ্যালেঞ্জ তৈরি করেছে বলে মনে করছেন অনেকে।এই দুজনেরই সম্পর্ক বাবরের সঙ্গে ভালো নয়।

তবে ওয়াহাব রিয়াজ বলেছেন, টিমে সবাই সবার। সবাই দলের জন্য খেলবে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম