Logo
Logo
×

খেলা

‘মেসির সঙ্গে কোনো তুলনা হয় না, আমি তাকে ভালোবাসি’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পিএম

‘মেসির সঙ্গে কোনো তুলনা হয় না, আমি তাকে ভালোবাসি’

একসময় তাকে বলা হতো মিসরের মেসি। এখন অবশ্য নিজের নামেই পরিচিত মোহামেদ সালাহ। গত সাত বছরে লিভারপুলের প্রাণভোমরা হয়ে উঠেছেন মিসরের এই তারকা ফরোয়ার্ড।

এ মৌসুমেও দারুণ ছন্দে আছেন সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ১৬ গোল। সালাহর সঙ্গে পাল্লা দিয়ে আলো ছড়াচ্ছেন দলটির আর্জেন্টাইন মিডফিল্ডার আলেক্সিস ম্যাক অ্যালিস্টার।

সম্প্রতি ইএসপিএন আর্জেন্টিনাকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাক অ্যালিস্টারের প্রসঙ্গে কথা বলতে গিয়ে সালাহ জানালেন, তার প্রিয় আর্জেন্টাইন খেলোয়াড় লিওনেল মেসি। পাশাপাশি আর্জেন্টাইন কিংবদন্তি গ্যাব্রিয়েল বাতিস্তুতাও আছেন তার পছন্দের তালিকায়।

নিজের প্রিয় আর্জেন্টাইন ফুটবলার সম্পর্কে সালাহ বলেছেন, ‘ম্যাক অ্যালিস্টার ছাড়া বললে অবশ্যই মেসি। আমি মেসিকে ভালোবাসি। মেসি হচ্ছে মেসি। তার কোনো তুলনা হয় না। আমি বাতিস্তুতাকেও পছন্দ করি। আর্জেন্টিনায় একবার তার সঙ্গে আমার দেখা হয়েছিল। তিনি আমাকে অটোগ্রাফসহ একটি জার্সি দিয়েছিলেন।’

নিজের মাঠের বাইরের জীবন নিয়ে সালাহ বলেন, ‘আমি ছোট ছোট জিনিস বিকশিত করার চেষ্টা করি। শুধু ফুটবলার হিসাবে নয়, মানুষ হিসাবেও আমার বিকশিত হওয়ার দরকার। আমি নিয়মিত দাবা খেলি, যোগ ব্যায়াম ও ধ্যান করি।’

প্রিমিয়ার লিগের শিরোপা-ভাগ্য এবার সালাহদের হাতে। বাকি আট ম্যাচ জিতলে লিভারপুল চ্যাম্পিয়ন হবে। আগামীকাল তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম