Logo
Logo
×

খেলা

বিসিবির নিজস্ব টিভি চ্যানেলের বিষয়ে যা জানালেন পাপন

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পিএম

বিসিবির নিজস্ব টিভি চ্যানেলের বিষয়ে যা জানালেন পাপন

গত বছর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজস্ব টিভি চ্যানেল চালুর ঘোষণা দিয়েছিলেন। এবার সেই কার্যক্রম শুরু হতে যাচ্ছে। রোববার বিসিবির বার্ষিক বোর্ডসভায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয় একাধিক বিষয়ে। যার মধ্যে ছিল বিসিবির নিজস্ব টিভি চালুর পরিকল্পনাও।

রোববার বিসিবির বার্ষিক সাধারণসভায় আঞ্চলিক ক্রিকেট নিয়েও আলোচনা হয়েছে। ২০০০ সাল থেকে এ বিষয়ে আলোচনা হয়ে আসছে। তবে সর্বশেষ তিন বছর ধরে এজিএমে আলোচনার বড় অংশ ছিল আঞ্চলিক ক্রিকেট।

নাজমুল হাসান বলেন, আমাদের যদি একটি টিভি চ্যানেল থাকে, তা হলে যেসব খেলা অন্যরা না দেখাতে চায়, সেগুলো আমরা দেখানোর চেষ্টা করব। ঘরোয়া ক্রিকেটে অনেক সময় আম্পায়ারিং নিয়ে কথা হয়। সরাসরি খেলা দেখালে সেসব সবাই সরাসরি দেখতে পারবে যে আসলে কী হচ্ছে। তবে কী করব না করব এটা এত সহজ নয়। দেখা যাক কী করি।’ 

বিসিবি সভাপতি নাজমুল হাসান জানালেন, আঞ্চলিক ক্রিকেট হলেও আসলে কেন্দ্রের নিয়ন্ত্রণে থাকবে সব কিছু। জেলা ক্রীড়া সংস্থাগুলোকে লিগ আয়োজনের জন্য আর্থিক অনুদান বাড়িয়ে দেওয়ারও সিদ্ধান্ত হয়েছে। আন্তর্জাতিক অডিটে পরিবর্তন এসেছে। গ্রাম থমটন ইন্টারন্যালশকে নিয়োগ দিয়েছে বিসিবি।

বাণিজ্য নিয়ে নাজমুল হাসান বলেন, ‘যেটা বলা হচ্ছে বা আলোচনা হচ্ছে, এর ধারের কাছেও নেই। সম্ভাব্য করা যেতে পারে এমন লেখা রয়েছে, তার মানে সেসব তো বোর্ডসভায় পাশ হয়েই এগোতে হবে। সব কিছু এত সহজ নয়।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম