Logo
Logo
×

খেলা

যুক্তরাষ্ট্রের হয়ে খেলবেন সেঞ্চুরির রেকর্ড গড়া অ্যান্ডারসন 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১০:১২ পিএম

যুক্তরাষ্ট্রের হয়ে খেলবেন সেঞ্চুরির রেকর্ড গড়া অ্যান্ডারসন 

ওয়ানডে ক্রিকেটে মাত্র ৩৬ বলে সেঞ্চুরির বিশ্বরেকর্ড গড়া কোরি অ্যান্ডারসন নিউজিল্যান্ডের পরিবর্তে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। 

২০২০ সালে নিউজিল্যান্ড ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান অ্যান্ডারসন। নিউজিল্যান্ডের সাবেক এই পেস বোলিং অলরাউন্ডার জায়গা করে নিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্রিকেট দলে। 

কানাডার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য গতকাল দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র। ১৫ সদস্যের ঘোষিত সেই দলে আছেন কোরি অ্যান্ডারসন। 

শুধু নিউজিল্যান্ডের এই সাবেকই নন, যুক্তরাষ্ট্র দলে জায়গা করে নিয়েছেন রঞ্জি ট্রফিতে খেলা দুই ভারতীয় মিলিন্দ কুমার ও হারমিত সিংও। টেক্সাসের হিউস্টনে যুক্তরাষ্ট্র-কানাডা ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৭ এপ্রিল শুরু হয়ে ১৩ এপ্রিল শেষ হবে।

জুন-জুলাইয়ে ঘরের মাঠে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে যে যুক্তরাষ্ট্র শক্তিশালী একটা দলই নামাতে চায়, কানাডার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে কোরি, মিলিন্দ, হারমিতদের অন্তর্ভুক্তি তারই প্রমাণ। 

বিশ্বকাপের আগে মে মাসের ২০, ২২ ও ২৪ তারিখে যুক্তরাষ্ট্রের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। সেই সিরিজেও দেখা যেতে পারে কোরি-মিলিন্দ-হারমিতদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম