Logo
Logo
×

খেলা

রোহিতকে ‘অপমান’ করলেন হার্দিক পান্ডিয়া

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৭:২২ পিএম

রোহিতকে ‘অপমান’ করলেন হার্দিক পান্ডিয়া

রোহিত শর্মার নেতৃত্বে টানা ছয় বছর মুম্বাই ইন্ডিয়ান্সে খেলেছেন হার্দিক পান্ডিয়া। অথচ এ বছর মুম্বাইয়ের অধিনায়ক হয়ে মাঠেই রোহিতকে অপমান করলেন পান্ডিয়া। 

গতকাল রোববার গুজরাট টাইটান্সের ইনিংসের শেষ ওভারে রোহিত শর্মা বৃত্তের মধ্যে চলে এসেছিলেন। হার্দিক তখন ভর্ৎসনা করে হিটম্যানকে ডিপে পাঠিয়ে দেন। সেই সময় বল করছিলেন জেরাল্ড কোয়েটজে।

আইপিএলের চলমান ১৭তম আসরে পঞ্চম ম্যাচে রোববার মুখোমুখি হয় মুম্বাই ইন্ডিয়ান্স বনাম গুজরাট টাইটান্স। এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই হেরে যায় গুজরাট টাইটান্সের বিপক্ষে। 

এই ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৬৮ রান করে গুজরাট। টার্গেট তাড়ায় রোহিত শর্মার ৪৩ ও ডিওয়াল্ড ব্রেভিসের ৪৬ রানের ইনিংসের পরও ৬ রানে হেরে যায় মুম্বাই। 

তবে এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার কাণ্ড দেখে সবাই অবাক। রোহিত শর্মার মতো তারকা ক্রিকেটারকে তুচ্ছ-তাচ্ছিল্যের সাথে বাউন্ডারি লাইনে পাঠিয়ে ফিল্ডিং করতে বলেন হার্দিক। রোহিত সাধারণত বৃত্তের মধ্যেই ফিল্ডিং করে থাকেন। অথচ তাকে বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করতে পাঠান পান্ডিয়া। 

হার্দিকের বিষয়টি মোটেও ভালোভাবে নেনটি ক্রিকেটপ্রেমিরা। সোশ্যাল মিডিয়ায় এজন্য সমালোচনার ঝড় বয়ে যায়। হার্দিক পান্ডিয়াকে একহাত নিয়েছেন ভারতীয় সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠানও। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম