Logo
Logo
×

খেলা

স্বাধীনতা দিবস ক্রিকেটে খেলবেন আকরাম-দুর্জয়-সুমনরা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৪:৩৩ পিএম

স্বাধীনতা দিবস ক্রিকেটে খেলবেন আকরাম-দুর্জয়-সুমনরা

আগামীকাল ২৬ মার্চ, বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস। ১৯৭১ সালের এই দিনে স্বাধীনতার ডাক দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। 

স্বাধীনতার এই মহান দিনকে স্মরণে রাখতে প্রতি বছরের মতো এবারো বিশেষ ক্রিকেট ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

লাল ও সবুজ দুই দলে ভাগ হয়ে এই প্রীতি ম্যাচে মাঠে নামবেন দেশের সাবেক ও কিংবদন্তি ক্রিকেটাররা। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে খেলাটি। 

১০ ওভারের প্রীতি ম্যাচে খেলবেন আকরাম খান, নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন, মিনহাজুল আবেদিন নান্নুসহ আরো অনেক তারকা ক্রিকেটাররা। এই প্রীতি ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। 

লাল দল: নাইমুর রহমান দুর্জয়, আকরাম খান, হাবিবুল বাশার, মেহরাব হোসেন অপি, তুষার ইমরান, আব্দুর রাজ্জাক, হান্নান সরকার, ফয়সাল হোসেন ডিকেন্স, ডলার মাহমুদ, আনোয়ার হোসেন (উইকেটরক্ষক), জামাল উদ্দিন আহমেদ, তালহা জুবায়ের, আনোয়ার হোসেন মনির, হাসিবুল হোসেন শান্ত ও মোহাম্মদ আলী। 

সবুজ দল: জাভেদ ওমর বেলিম, শাহরিয়ার নাফিস, মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাসুদ পাইলট, রাজিন সালেহ, এহসানুল হক সেজান, সানোয়ার হোসেন, মোহাম্মদ সেলিম (উইকেটরক্ষক), মোহাম্মদ রফিক, সজল চৌধুরী, মাহবুবুল আলম রবিন, রবিউল ইসলাম, নাজমুল হোসেন, সৈয়দ রাসেল ও রকিবুল হাসান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম