Logo
Logo
×

খেলা

ভুল স্বীকার করে কেন্দ্রীয় চুক্তিতে ফিরেলেন হারিস রউফ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ০৮:০১ পিএম

ভুল স্বীকার করে কেন্দ্রীয় চুক্তিতে ফিরেলেন হারিস রউফ

চলতি বছরের জানুয়ারিতে অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের টেস্টে অংশ নিয়ে হোয়াইটওয়াশ হয় পাকিস্তান। সেই সফরের আগে দলের তারকা পেসার হারিস রউফকে খেলাতে চেয়েছিল পাকিস্তান। কিন্তু তিনি অস্ট্রলিয়ার বিগ ব্যাশ লিগে খেলায় ব্যস্ত থাকায় জাতীয় দলের সঙ্গে যুক্ত হতে পারেননি। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে না খেলায় হারিস রউফকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়ে দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শুধু তাই নয়! তাকে বিদেশি লিগে খেলার যে অনুমতিপত্র দেওয়া হয়েছিল সেটিও বাতিল করে পিসিবি।  

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ে যাওয়ায় সদ্য শেষ হওয়া পাকিস্তান সুপার লিগেও খেলতে পারেননি হারিস রউফ। যে কারণে হতাশা প্রকাশ করেন তার দল লাহোর কালান্দার্সের অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি ও দলটির মালিক। 

অবশেষে নিজেরে ভুল স্বীকার করে পিসিবিতে চিঠি দিয়েছেন হারিস রউফ। চিঠি পেয়ে তাকে কেন্দ্রীয় চুক্টিতে অন্তর্ভুক্ত করেছে পিসিবি। 

এ ব্যাপারে রোববার পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি বলেছেন, আমরা হারিস রউফের কাছ থেকে একটি চিঠি পেয়েছি, যাতে তিনি লিখেছেন যে- একটি ভুল বোঝাবুঝি ছিল এবং তিনি একটি ভুল সিদ্ধান্ত নিয়েছেন। আমরা তার চিঠি লিখিতভাবে পাওয়ার পর তাকে কেন্দ্রীয় চুক্তিকে অন্তর্ভুক্ত করেছি। 

তিনি আরও বলেন, আমরা বর্তমানে তার ইনজুরি নিয়ে কাজ করছি। তিনি আমাদের তারকা খেলোয়াড় এবং আমাদের তাকে দেখাশোনা করতে হবে। 

নকভি আরও বলেন, আমাদের এখন ফোকাস টি-টোয়েন্টি বিশ্বকাপ। দলে ইমাদ ওয়াসিমের অন্তর্ভুক্তি আশা করি আরও শক্তিশালী হবে। আমরা তার সাথে এনওসি নিয়ে আলোচনা করিনি তবে আমরা চাই সে দেশের হয়ে খেলুক। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম