Logo
Logo
×

খেলা

বাংলাদেশ-শ্রীংলকা ওয়ানডে সিরিজ শুরু বুধবার, টিকিট পাবেন যেভাবে

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ০৪:০৯ পিএম

বাংলাদেশ-শ্রীংলকা ওয়ানডে সিরিজ শুরু বুধবার, টিকিট পাবেন যেভাবে

বাংলাদেশ-শ্রীংলকা ওয়ানডে সিরিজ শুরু বুধবার

টি-টোয়েন্টি সিরিজ জয়ের দারুণ সুযোগ থাকার পরও সেটি কাজে লাগাতে পারেনি স্বাগতিক বাংলাদেশ। ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় শ্রীলংকা। প্রথম ও শেষ ম্যাচ জিতেছিল তারা। টি-টোয়েন্টি সিরিজের পর এবার ওয়ানডে ফরম্যাটে মুখোমুখি হচ্ছে এই দুই দল। ইতোমধ্যেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।  

ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এখানকার ওয়েস্টার্ন গ্যালারিতে সর্বনিম্ন ২০০ টাকা দিয়ে খেলা দেখা যাবে। ইস্টার্ন গ্যালারি থেকে দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। এছাড়া ক্লাব হাউজে বসে এই সিরিজের ওয়ানডে ম্যাচ দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। আর ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে এক হাজার টাকা।

বিসিবি জানিয়েছে, ম্যাচের একদিন আগে অর্থাৎ ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। বিক্রি হবে সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাছাকাছিও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

সিরিজের প্রথম ওয়ানডেতে ১৩ মার্চ মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলংকা। একদিন বিরতি দিয়ে ১৫ মার্চ হবে দ্বিতীয় ওয়ানডে। আর আগামী ১৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি। এরপর রয়েছে দুটি টেস্ট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম