Logo
Logo
×

খেলা

‘আমি হয়তো আর দুই বছর খেলব’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ১০:১৯ পিএম

‘আমি হয়তো আর দুই বছর খেলব’

তামিমের সংস্রবে ভাগ্য সুপ্রসন্ন হলো বরিশালের। বিপিএলের দশম আসরে প্রথমবারের মতো শিরোপা-সিক্ত হলো কীর্তনখোলা নদীবিধৌত, প্রাচ্যের ভেনিসখ্যাত বরিশাল। 

প্রশ্ন হলো, জাতীয় দলের দরজা তার জন্য কতটা অবারিত? জানালেন ক্রিকেট খেলার জন্য তিনি এখনো ক্ষুধার্ত। তবে জাতীয় দলে ফিরতে হলে অনেক কিছু ঠিকঠাক হতে হবে। বিপিএলে হয়েছেন টুর্নামেন্টসেরা এবং সর্বোচ্চ রান সংগ্রাহক (৪৯২)। 

অথচ গতকাল রাতে বিজয়ী অধিনায়ক হিসাবে সংবাদ সম্মেলনে এসে জানালেন, বিশ্বকাপের সময় এরচেয়েও ভালো অবস্থায় ছিলেন তিনি। জাতীয় দলে তার ফেরা নিশ্চিত নয়। পরিবেশ অনুকূল হলে সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। 

শুক্রবার রাতে মিরপুরে বরিশালের শোকেসে বিপিএলের প্রথম ট্রফি জমা দেওয়ার পর তামিম বলেন, ‘প্রধান নির্বাচকের সঙ্গে আমার ফেরা নিয়ে কোনো কথা হয়নি। আমি কথা বলতে প্রস্তুত ছিলাম। আমার সঙ্গে বসার কথাও ছিল, হয়নি। যোগাযোগ আছে। আগামীকাল সকালে আমি আবার দেশের বাইরে যাব। আশা করি, ফেরার পর আমরা বসব।’

তিনি বলেন, ‘একটা কথা আপনাদের পরিষ্কার করেই বলতে চাই, আমার ফিরে আসার জন্য অনেক কিছু ঠিকঠাক হতে হবে। সেসব না হলে শুধু ফেরা আর খেলার কোনো মানে নেই। কারণ, আমি ক্যারিয়ারের এমন পর্যায়ে আছি, হয়তো আর দুই বছর খেলব। এখনো যেহেতু চূড়ান্ত কথা হয়নি, এই সংবাদ সম্মেলনে এসে অনুপযুক্ত কিছু বলে দেওয়া উচিত হবে না।’

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর বিসিবি সভাপতি নাজমুল হাসান বলে আসছেন তামিমের সঙ্গে বসবেন। কিন্তু এখনো সেই সময় হয়ে ওঠেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম