Logo
Logo
×

খেলা

নির্বাচনে লড়াইয়ের বিষয়ে যা বললেন যুবরাজ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ০৩:০৩ পিএম

নির্বাচনে লড়াইয়ের বিষয়ে যা বললেন যুবরাজ

চলতি বছরের এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে ভারতের লোকসভা নির্বাচন। এতে জয়ের হ্যাটট্রিক করার জন্য বিজেপি অভিনয় এবং ক্রীড়া জগত সহ অন্যান্য ক্ষেত্রের বিখ্যাত ব্যক্তিত্বদের ওপর বাজি ধরতে পারে। 

ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিং, অভিনেতা অক্ষয় কুমার, জয়াপ্রদা এবং পবন সিংয়ের মতো সেলিব্রিটিরা আসন্ন নির্বাচনে বিজেপি থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে। 

নির্বাচনে ৩৭০টি আসন জয়ের লক্ষ্য অর্জন করতে, বিজেপি রাজনীতির বাইরে অন্য ক্ষেত্র থেকে অভিজ্ঞদের মাঠে নামানোর প্রস্তুতি নিচ্ছে। তবে আসন্ন লোকসভা নির্বাচনে লড়বেন না বলে জানিয়েছেন যুবরাজ সিং। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে অস্বীকার করেছেন তিনি।

শুক্রবার নিজের সামাজিকমাধ্যমে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার বিষয়টি নিশ্চিত করেছেন।

যুবরাজ জানান, ‘আমি গুরুদাসপুর থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি না। আমার আবেগ বিভিন্ন ক্ষমতার লোকেদের সমর্থন করা এবং সাহায্য করা। আমি আমার ফাউন্ডেশনের মাধ্যমে ভবিষ্যতেও এটা করব।’

কয়েকটি রিপোর্টে বলা হয়েছে, দলীয় সূত্র দাবি করেছে যে অক্ষয় কুমার, যুবরাজ সিং, পবন সিং এবং জয়াপ্রদা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সম্মত হয়েছেন। যখন সেহওয়াগ এবং বিভিন্ন ক্ষেত্রের অন্যান্য অনেক নেতার সঙ্গে আলোচনা চলছে। কিরণ খেরের জায়গায় চণ্ডীগড় থেকে অক্ষয় এবং সানি দেওলের জায়গায় গুরুদাসপুর থেকে যুবরাজ সিংকে মাঠে নামানো যেতে পারে বলে খবর ভেসে আসছিল। সেহওয়াগ রাজি হলে তার জন্য দিল্লি বা হরিয়ানায় একটি আসন নির্ধারণ করা হতে পারে। যেখানে জয়াপ্রদা দক্ষিণের একটি রাজ্য থেকে দলের প্রার্থী হতে পারেন।

তথ্য সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম