Logo
Logo
×

খেলা

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে কী করতে হবে জানালেন তামিম 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ১২:৫২ পিএম

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে কী করতে হবে জানালেন তামিম 

তামিম ইকবালের আন্তর্জাতিক ক্যারিয়ারের সামনে ঝুলছে একটি বড় প্রশ্নবোধক চিহ্ন। গত বছর হুট করেই অবসরের ঘোষণা দেওয়ার পর থেকে নানা ঘটনা ঘটেছে। মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে খেলায় ফিরলেও ওয়ানডে বিশ্বকাপটা খেলা হয়নি তামিমের।  
বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলেছেন তামিম। জিতেছেন শিরোপাও। ফাইনাল ম্যাচে দলকে জেতানোর পর সংবাদ সম্মেলনে তামিমের আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে প্রশ্ন হয়েছে। জবাব দিয়েছেন তামিম।

সংবাদ সম্মেলনে তামিম বলেন, আমার সঙ্গে জালাল (ইউনুস) ভাইয়ের কথাবার্তা হয়েছে। আমি প্রস্তুত ছিলাম আলোচনার জন্য। বসার কথা ছিল। আমাদের যোগাযোগ আছে। আমি আবার দেশের বাইরে চলে যাচ্ছি। আসার পর আশা করি আমরা বসব।

আরও পড়ুন: বিপিএলে পুরস্কার পেলেন যারা

একটা জিনিস আপনাদের বলতে চাই— আমার ফিরে আসতে হলে অনেক কিছু ঠিক হতে হবে। না হলে ফিরে এসে শুধু খেলে যাওয়ার মানে নেই। কারণ আমি ক্যারিয়ারের এমন জায়গায় আছি, আমি হয়তোবা দুই বছর খেলব। ওই কথাগুলো উনাদের সঙ্গে বলতে হবে। যেহেতু এখনো কথা হয় নাই অইটা বলা উচিত হবে না।

এ ছাড়া বিশ্বকাপের আগে ফিটনেস এখনো সবার চেয়েও ভালো ছিল জানিয়ে তামিম বলেন, শারীরিকভাবে আমি ওই সময় (বিশ্বকাপে) আরও ভালো অবস্থায় ছিলাম। এখন তো হালকা পেট টেট বের হইসে দেখতেছেন। 

উনাদের সঙ্গে যদি কথা না বলে থাকি, তা হলে এটা অনৈতিক হবে। আমার ফিরে আসতে হলে এখানে অনেক কিছু ঠিক হতে হবে।

ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম