Logo
Logo
×

খেলা

কোচের কাণ্ডে বিতর্কিত ভারতীয় ক্রিকেট

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:২০ পিএম

কোচের কাণ্ডে বিতর্কিত ভারতীয় ক্রিকেট

ক্রিকেট বিশ্বে রাজত্ব করছে ভারত। বলতে গেলে ভারতের কথায় চলে বিশ্ব ক্রিকেট! অথচ ভারতের এক কোচ টিম বাসে মদ খেয়ে দেশের ক্রিকেটকে বিতর্কিত করেছেন। 

এমন লজ্জাজনক ঘটনা ঘটিয়েছেন হায়দরাবাদ নারী ক্রিকেট দলের প্রধান কোচ বিদ্যুৎ জয়সিমহা। তার এমন ঘটনায় রীতিমতো হইচই পড়েছে। সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিয়েছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। তাৎক্ষণিক কোচ বিদ্যুৎ জয়সিমহাকে নিষিদ্ধ করা হয়েছে।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তা ভানকা প্রতাপ জানিয়েছেন, এরকম ঘটনা বিদ্যুতের বিরুদ্ধে প্রথম নয়। এর আগেও তার বিরুদ্ধে এমন অভিযোগ ছিল। সেই সময়ে তাকে সতর্ক করা হয়েছিল। এবার ঘটনা চরম পর্যায়ে চলে গিয়েছে। ফলে হস্তক্ষেপ করতে বাধ্য হয় ক্রিকেট অ্যাসোসিয়েশন।

টিম বাসে কোচ বিদ্যুৎ জয়সিমহার মদ্পানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। বিভিন্ন টিভি চ্যানেলেও দেখানো হয়েছে সেই ভিডিও। এরপর তাকে নিষিদ্ধ করে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। 

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জগন মোহন রাও জানিয়েছেন,‘অত্যন্ত গুরুতর এই ঘটনা। আমি পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছি। এই বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। তদন্ত শেষে রিপোর্ট দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তবে অন্তর্বর্তীকালীন একটা সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময়ে তাকে সাসপেন্ড করা হয়েছে। আমি এই সময়ে বিদ্যুৎ জয়সীমাকে নির্দেশ দিচ্ছি যাতে সে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কোন ধরনের ক্রিকেট সম্পর্কীয় কাজকর্মের সঙ্গে যুক্ত না থাকে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম