Logo
Logo
×

খেলা

ভারত সফরে হেনস্তার শিকার পাকিস্তানি বংশোদ্ভূত তারকা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১১ পিএম

ভারত সফরে হেনস্তার শিকার পাকিস্তানি বংশোদ্ভূত তারকা

ওলি রবসন-রেহান আহমেদ।

ভারতে হেনস্তার শিকার হয়েছেন পাকিস্তানি বংশোদ্ভূত ইংলিশ তারকা স্পিনার রেহান আহমেদ। ভিসা নিয়ে জটিলতার কারণে বিমানবন্দরে ২ ঘণ্টা বসে থাকতে হয় রেহান আহমেদকে। 

ভারত সফরে রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। সফরে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের মধ্যে ইতোমধ্যে দুটিতে অংশ নিয়েছে তারা। প্রথম টেস্টে ইংল্যান্ড জিতে এগিয়ে যায়। দ্বিতীয় টেস্টে জিতে সিরিজে সমতা ফেরায় ভারত। 

বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্ট খেলার পর তৃতীয় টেস্ট শুরুর আগে ১০ দিনের বিরতি থাকায় ইংল্যান্ড ক্রিকেট দল অনুশীলনের জন্য দুবাই যায়। আগামীকাল ১৫ ফেব্রুয়ারি সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে। তার আগে সোমবার ভারতে ফিরেছেন ইংরেজ ক্রিকেটাররা। 

তবে ইংলিশ স্পিনার রেহান আহমেদ দুবাইয়ে অনুশীলন শেষে ভারতে ফেরার পথে বিমানবন্দরে ইমিগ্রেশনের জন্য আবুধাবি বিমানবন্দরে ২ ঘণ্টা আটকা পড়েন। পরে অবশ্য আপৎকালীন ভিসা ইস্যু করে ভারতে ফেরেন। 

জানা যায়, ভারতে প্রবেশের জন্য রেহানকে সিঙ্গেল ভিসা দেওয়া হয়েছিল। তিনি ভারত থেকে দুবাইয়ে চলে যাওয়ায় সেই ভিসার মেয়াদ উত্তীর্ণ হয়ে যায়। সেই কারণে আবুধাবিতে ইমিগ্রেশনে আটকা পড়েন। পরে অবশ্য তাকে মাত্র দুই দিনের জন্য ইমার্জেন্সি ভিসা দেওয়া হয়। সিরিজে খেলতে হলে তাকে দুই দিনের মধ্যেই ভিসা সমস্যা মেটাতে হবে। 

রেহানের ভিসা সমস্যার আগে একই সমস্যার মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানি বংশোদ্ভূত ইংল্যান্ডের আরেক স্পিনার শোয়েব বশির। সেই ভিসা জটিলতার কারণে ৩ দিন পর তাকে ভারতে পৌঁছতে হয়। যে কারণে প্রথম টেস্ট খেলতে পারেনি। দ্বিতীয় টেস্টে খেলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম