Logo
Logo
×

খেলা

কোহলির সিদ্ধান্তকে সম্মান জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৪ পিএম

কোহলির সিদ্ধান্তকে সম্মান জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে খেলেননি বিরাট কোহলি। একই কারণে সিরিজের বাকি তিন টেস্টেও তাকে পাচ্ছে না ভারত। সিরিজের শেষ তিন টেস্টের জন্য শনিবার দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দ্বিতীয়বার বাবা হচ্ছেন কোহলি। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু না জানিয়ে বিসিসিআইয়ের বিজ্ঞপ্তিতে শুধু বলা হয়েছে, ‘কোহলির সিদ্ধান্তকে সম্মানের সঙ্গে পূর্ণ সমর্থন জানাচ্ছে বোর্ড।’

অভিষেকের পর এই প্রথম ঘরের মাঠে কোনো টেস্ট সিরিজে খেলা হচ্ছে না কোহলির। এছাড়া দল থেকে বাদ পড়েছেন শ্রেয়াস আয়ার। চোট সমস্যা থাকলেও ২৯ বছর বয়সি এই ব্যাটারকে শেষ তিন টেস্টের দলে রাখা হয়নি মূলত বাজে ফর্মের কারণে।

বিপরীতে চোট কাটিয়ে দলে ফিরেছেন রবীন্দ্র জাদেজা ও লোকেশ রাহুল। দুজনকেই অবশ্য একাদশে জায়গা পেতে হলে ফিটনেস পরীক্ষায় উতরাতে হবে। তাদের ফিটনেস নিয়ে শঙ্কার কারণেই ১৭ সদস্যের বিশাল স্কোয়ার্ড ঘোষণা করা হয়েছে।

রাহুল শেষ পর্যন্ত খেলতে না পারলে ১৫ ফেব্র“য়ারি রাজকোটে শুরু হতে যাওয়া তৃতীয় টেস্টে অভিষেক হতে পারে সরফরাজ খানের। টেস্ট দলে এই প্রথম ডাক পাওয়া বাংলার পেসার আকাশ দীপেরও অভিষেক হতে পারে রাজকোটে। সিরিজে আপাতত ১-১ এ সমতা।

আরও পড়ুন

>> ৮ বছরের সম্পর্ক শেষ হলে ১১০ কোটি ক্ষতি হবে কোহলির

>> আনুশকা মা হচ্ছেন, জানালেন ডি ভিলিয়ার্স

>> বিরাট-আনুশকার ঘর আলো করে এলো রাজকন্যা

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম