Logo
Logo
×

খেলা

চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে বিপিএল

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৭ পিএম

চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে বিপিএল

চট্টগ্রামে সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ। সিলেট ও ঢাকায় তিন পর্ব শেষে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট এখন চট্টগ্রামের অপেক্ষায়।

মঙ্গলবার থেকে বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে চার-ছক্কার লড়াই। চলবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। এই মাঠে দিনে দুটি করে মোট ১২ টি ম্যাচ হবে। চট্টগ্রামে প্রথম ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানস।

শনিবার এক বিবৃতিতে বিসিবি চট্টগ্রাম পর্বের জন্য টিকিটের মূল্য প্রকাশ করেছে। গ্র্যান্ড স্ট্যা­ও রুফটপ হসপিটালিটিতে বসে খেলা দেখতে চাইলে গুণতে হবে সর্বোচ্চ ২ হাজার ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার ৫০০। এছাড়া ক্লাব হাউস ৮০০, ইস্টার্ন স্ট্যান্ড ৪০০ ও ওয়েস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা ধরা হয়েছে।

টিকিট বিক্রি করা হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন সাগরিকা কাউন্টার (বিটাক মোড়) ও এম এ আজিজ স্টেডিয়াম কাউন্টার থেকে । রোববার এই দুই কাউন্টারে টিকিট বিক্রি শুরু হচ্ছে। প্রতিদিন সকাল সাড়ে ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ম্যাচের দিন ও তার আগের দিন টিকিট কেনা যাবে। 

এছাড়া অনলাইনেও রোববার থেকে টিকিট মিলবে। এক্ষেত্রে এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে সকাল সাড়ে ৯ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম