Logo
Logo
×

খেলা

ক্ষোভে ফুঁসছে হংকং, না খেলার ব্যাখ্যা দিলেন মেসি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০২ পিএম

ক্ষোভে ফুঁসছে হংকং, না খেলার ব্যাখ্যা দিলেন মেসি

ফুটবল বিশ্বের এ সময়ের অন্যতম সেরা তারকা হলেন লিওনেল মেসি। আর্জেন্টিনার ইতিহাসের অন্যতম সেরা এই তারকার খেলা দেখার জন্য লাখ টাকা খরচ করতেও রাজি ভক্ত-সমর্থকরা। 

কিন্তু আর্জেন্টাইন সুপারস্টারের খেলা দেখার আশায় এক হাজার হংকং ডলার তথা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ হাজার টাকা খরচ করে টিকিট কেটেও দেখার সৌভাগ্য হয়নি হংকংকের ফুটবলপ্রেমীদের। যে কারণে মাঠেই তারা ক্ষোভ প্রকাশ করেন।

গত রোববার হংকং স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে এক মিনিটও খেলানো হয়নি মেসিকে। এ ম্যাচটির জন্য আয়োজকদের অনুদান দিয়েছিল হংকং সরকার। সেখান থেকে অর্থ কেটে রাখার ইঙ্গিত দেওয়া হয়েছে।

মূলত হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে খেলতে পারেননি মেসি। কিন্তু মেসির খেলা দেখতে না পেরে টিকিটের মূল্য ফেরত চাচ্ছেন দর্শকরা। 

এমন উত্তপ্ত পরিস্থিতিতে না খেলার কারণ প্রসঙ্গে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি বলেন, আমি হংকংয়ে ম্যাচে খেলতে পারিনি, এটা দুঃখজনক। আমি সব সময়ই খেলতে চাই। বিশেষ করে আমরা যখন সফর করি এবং মানুষ আমাদের ম্যাচ দেখার জন্য উন্মুখ থাকে। 

হংকংয়ের ফুটবলপ্রেমীদের উদ্দেশ্যে মেসি বলেন, আশা করছি আমরা আবার আসব এবং আরেকটা ম্যাচ খেলব আর আমি সেখানে থাকব। কিন্তু বাস্তবতা হচ্ছে, আমার খেলতে না পারাটা দুঃখজনক।

আরও পড়ুন

>> মেসি না খেলায় টাকা কেটে নেওয়ার হুমকি 

>> ১৪ হাজারে টিকিট কেটে মেসির খেলা দেখতে না পেরে ক্ষুব্ধ দর্শকরা

>> মেসিকে ৪৫ মিনিট না খেলানোয় টিকিটের মূল্য ফেরত চান দর্শকরা

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম