Logo
Logo
×

খেলা

মেসিকে ৪৫ মিনিট না খেলানোয় টিকিটের মূল্য ফেরত চান দর্শকরা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৭ পিএম

মেসিকে ৪৫ মিনিট না খেলানোয় টিকিটের মূল্য ফেরত চান দর্শকরা

হংকংয়ের বিপক্ষে প্রীতি ম্যাচে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি ও লুইস সুয়ারেজকে খেলায়নি ইন্টার মিয়ামি। তাদের ছাড়াই ৪-১ গোলে জয় পেয়েছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। 

কিন্তু বিশ্বসেরা তারকা লিওনেল মেসির খেলা দেখার জন্য বাংলাদেশি মুদ্রায় ১৪ হাজার টাকা খচর করে টিকিটি কাটেন দর্শকরা; কিন্তু মাঠে এসে দেখেন মেসি একাদশের বাইরে। অথচ প্রীতি ম্যাচে মেসিকে আন্তত ৪৫ মিনিট খেলানোর কথা ছিল ইন্টার মায়ামির। 

বিশ্বজয়ী আর্জেন্টাইনকে দেখতে মায়ামির অনুশীলন মাঠে চলে আসেন হাজারও সমর্থক। তাদের অনেকের প্রত্যাশা ছিল, মেসিকেও খেলতে দেখবেন; কিন্তু সেই আশা পূরণ না হওয়ায় হতাশ হংকংয়ের বাসিন্দারা। ক্ষোভ প্রকাশ করেছেন ভক্ত-সমর্থকরা। 

গতকাল প্রায় ৪০ হাজার দর্শকদের সামনে ৩৬ বছর বয়সি মেসিকে ছাড়াই হংকং একাদশকে ৪-১ গোলে হারিয়েছে মায়ামি। নিজেদের দলের হারের সঙ্গে মেসির খেলা দেখতে না পারায় ক্ষুব্ধ দর্শকেরা ‘টিকিটের টাকা ফেরতের’ দাবি জানান। মায়ামির সহ-স্বত্বাধিকারী ডেভিড বেকহাম যখন ম্যাচ শেষে কথা বলছিলেন ওই সময় হংকংয়ের দর্শকরা ‘রিফান্ড (ফেরত)’ বলে দুয়ো দেন। 

এমনকি মেসিকে মাঠে না নামানো নিয়ে কথা বলেছেন হংকং সরকারও। জানিয়েছে, মেসিকে অন্তত ৪৫ মিনিট খেলানোর জন্য চুক্তি করা হয়েছিল। 

হংকংয়ের সাংস্কৃতিক, ক্রীড়া ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব কেভি ইয়ুং জানিয়েছেন, হংকং কর্মকর্তাদের বারবার বলা হয়েছিল মেসি খেলবেন; কিন্তু সেটি শেষপর্যন্ত বাস্তবায়িত হয়নি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম