Logo
Logo
×

খেলা

বিরাট-আনুশকার কোলজুড়ে আসছে আরেক অতিথি

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৬ পিএম

বিরাট-আনুশকার কোলজুড়ে আসছে আরেক অতিথি

বিরাট-আনুশকার প্রথম কন্যা ভামিকার বয়স তিন বছর পেরিয়েছে। এবার তাদের কোলজুড়ে আসছে দ্বিতীয় সন্তান। এ কারণে পরিবারের সঙ্গে বেশি সময় কাটাচ্ছেন বিরাট কোহলি।

বিরাট-আনুশকার পরিবারিক এ খবরের তথ্য জানিয়েছেন এবিডি ভিলিয়ার্স। একটি ইউটিউব ভিডিওতে বিরাটকে নিয়ে প্রশ্নের জবাব দেন তিনি। বলেন, আমি যতদূর জানি, ওদের পরিবারে সব ঠিক আছে। বিরাট পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছেন। সেই কারণেই প্রথম দুই টেস্টে ও খেলছে না। আমি ওকে মাঠে দেখার জন্য মুখিয়ে আছি।

তার পরেই গোপন খবর ফাঁস করে দেন ডি’ভিলিয়ার্স। তিনি বলেন, আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। আনুশকা দ্বিতীয়বার মা হতে চলেছেন। তাই এ সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনো মানে নেই।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের দলে প্রথমে ছিলেন বিরাট। কিন্তু টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। বিরাট কেন টেস্ট খেলবেন না তার কোনো যুক্তি ভারতীয় ক্রিকেট বোর্ড দেয়নি। শুধু জানানো হয়েছিল, বিরাটের এ সিদ্ধান্ত নিয়ে যেন কোনো গুজব ছড়ানো না হয়। ম্যানেজমেন্ট ও অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা বলেই এ সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। তখনই বিরাট-আনুশকার দ্বিতীয় সন্তান হওয়ার জল্পনা আরও বেড়েছিল। তাতে এবার সিলমোহর দিলেন ডি’ভিলিয়ার্স। যদিও এই বিষয়ে বিরাট বা আনুশকা এখনও কিছু জানাননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম