Logo
Logo
×

খেলা

রিয়াদ ফিনিশিংয়ে বিশেষজ্ঞ: হাওয়েল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৪, ১২:৪৬ পিএম

রিয়াদ ফিনিশিংয়ে বিশেষজ্ঞ: হাওয়েল

ছবি: সংগৃহীত

বিপিএলে বড় জয় পেয়েছে ফরচুন বরিশাল। সিলেট স্ট্রাইকার্সকে টানা পঞ্চম হারের স্বাদ দিয়ে নিজেরা পেয়েছে দ্বিতীয় জয়ের স্বাদ। সিলেটকে ৪৯ রানে হারিয়েছে বরিশাল।  ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

আগে ব্যাট করে ১৮৬ রানের সংগ্রহ দাঁড় করায় বরিশাল। শুরুতে ঝড়ো ফিফটি হাঁকান আহমেদ শেহজাদ। শেষ দিকে নেমে ঝড় তোলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনিও হাঁকিয়েছেন ফিফটি। মূলত এই দুজনের ব্যাটে চড়েই এত বিশাল সংগ্রহ পায় বরিশাল। জবাব দিতে নেমে সিলেট থেমেছে ১৩৭ রানের মাথাতেই।

আরও পড়ুন: সাকিবের চোখের চিকিৎসা নিয়ে যা জানালেন বিসিবি পরিচালক

ম্যাচের পর সংবাদ সম্মেলনে সিলেটের অলরাউন্ডার বেনি হাওয়েল বলেন, আমি মনে করি যদি আমরা তাদের ১৬০ রানের মধ্যে এমনকি ১৭০ রানের মধ্যে আটকে রাখতে পারতাম তা হলে ব্যাপারটা বেশ ভালো হতো। দুর্ভাগ্যজনকভাবে আমরা বল হাতে সব কাজ সঠিকভাবে করতে পারিনি। 

আমরা আগে ভালো বল করেছি, কিছু উইকেটও তুলেছি। তবে শেষ দিকে মনে হয় একটু বেশিই রান দিয়ে ফেলেছি এবং তারাও অনেক ভালো ব্যাটিং করেছে। রিয়াদ এই জায়গায় (ফিনিশিংয়ে) বিশেষজ্ঞ ব্যাটার। শেষ দিকে সে আমাদের অনেক ভুগিয়েছে। শেহজাদও বেশ ভালো ইনিংস খেলেছে। আমরা হয়তো দেখতে পারি, আমরা কী ভালো করেছি আর কী খারাপ। সেখান থেকে ভালোটা ধরে রাখতে পারি। তবে এটি হতাশাজনক।

পাঁচ ম্যাচে খেলে পাঁচটিতেই হেরে বর্তমানে পয়েন্ট টেবিলের একদম তলানিতে আছে সিলেট।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম