Logo
Logo
×

খেলা

কোহলিকে নিয়ে প্রোটিয়া তারকার বিস্ফোরক মন্তব্য

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ০৮:০৬ পিএম

কোহলিকে নিয়ে প্রোটিয়া তারকার বিস্ফোরক মন্তব্য

ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন দক্ষিণ আফ্রিকার সদ্য বিদায়ী সাবেক তারকা ক্রিকেটার ডিন এলগার। 

চলতি মাসে ভারতের বিপক্ষে ঘরের মাঠে কেপটাউন টেস্টে খেলে অবসর নেন ডিন এলগার। ভারতের সঙ্গে সেঞ্চুরিয়ন টেস্টে ১৮৫ রানের ইনিংস খেলেন এলগার। 

তবে ২০১৯ সালে ভারত সফরে যাওয়ার পর দলটির অধিনায়ক বিরাট কোহলি নাকি ডিন এলগারের দিকে থু-থু ফেলেন। এমন বিস্ফোরক অভিযোগ করেন প্রোটিয়া তারকা। 

সম্প্রতি ডিন এলগার বলেছেন, ‘ভারতের উইকেট সত্যিই খুব হাস্যকর। ওখানকার পরিস্থিতিতে খেলা সম্পর্কে আমি কিছু বলতে চাই না। আমি যখন ব্যাটিংয়ে নামি তখন রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন আমার দিকে তাকিয়েছিল, বিরাট কোহলিও আমাকে দেখছিল। তবে কোহলি যেন আমার দিকে থু-থু ফেলল। এটা দেখে আমি রীতিমতো রেগে যাই এবং ওকে দুটো কথাও শুনিয়ে দেই।’

দক্ষিণ আফ্রিকার হয়ে ৮৬ টেস্টে ১৪টি সেঞ্চুরি সাহায্যে ৫৩৪৭ রান করা এলগার আরও বলেন, ‘আমি কোহলিকে স্পষ্টভাবে জানাই- এ কাজটা যদি ফের করো তাহলে আমার চেয়ে খারাপ কেউ হবে না। তবে দিন শেষে আমি নিজেকে নিয়ন্ত্রণে রাখি। কারণ আমরা ভারতের মাটিতে খেলছিলাম। তাই একটু বুঝে-শুনে এগোচ্ছিলাম।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম