Logo
Logo
×

খেলা

সানিয়া কবে নতুন সম্পর্কে জড়াবেন? শোয়েব কি সানাকে নিয়ে সুখী হবেন, জানাল জ্যোতিষী

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ০২:৪২ পিএম

সানিয়া কবে নতুন সম্পর্কে জড়াবেন? শোয়েব কি সানাকে নিয়ে সুখী হবেন, জানাল জ্যোতিষী

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদের খবর সম্প্রতি সামনে এসেছে। তবে এই খবর অনেক আগেই জানতেন এক জ্যোতিষী। সানিয়াদের মাঝে যে এক তৃতীয় ব্যক্তি আসবে সে কথাও বলেছিলেন তিনি।

সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিচ্ছেদ। তার পর পাক অভিনেত্রী সানা জাভেদকে শোয়েবের বিয়ে। এ ঘটনায় তিনজনকে নিয়ে নানা রকম জল্পনা দুই দেশে। এক জ্যোতিষী তিনজনেরই ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করেছেন।

আরও পড়ুন: সানিয়াকে ছেড়ে বিয়ে করলেন শোয়েব মালিক

এ বিষয়ে জ্যোতিষী জগন্নাথ গুরুজি বলেন, বিচ্ছেদ হলেও সানিয়ার জীবনে আগামী দিনে ইতিবাচক ঘটনাই ঘটবে। বিচ্ছেদের পর সানিয়ার ভবিষ্যৎ উজ্জ্বল বলেই জানিয়েছেন তিনি। দু-তিন বছর পর সানিয়া আবার কোনো নতুন সম্পর্কে জড়াতে পারেন বলেও জানিয়েছেন জগন্নাথ। তবে সানিয়া আবার বিয়ে করবেন কিনা তা স্পষ্ট করে বলেননি তিনি।

অন্যদিকে শোয়েবের ক্রিকেট জীবনে খুব বেশি উন্নতি দেখছেন না জগন্নাথ। তবে সানা আরও অনেক কাজ পাবেন বলে ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। যদিও শোয়েব ও সানার সম্পর্কে আগামী কয়েক বছরে বেশ কিছু জটিলতা থাকবে বলেও জানিয়েছেন সেই জ্যোতিষী।

আরও পড়ুন: 

>> বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন: সানিয়া মির্জা

>> জীবনের ম্যাচে হেরে গেলেন ‘টেনিস সুন্দরী!

সানিয়া ও শোয়েবের যে বিচ্ছেদ হতে চলেছে তা এক বছর আগেই জানতেন এই জ্যোতিষী। সম্পর্কের মাঝে কোনো তৃতীয় ব্যক্তি আসবে বলেও জানিয়েছিলেন তিনি।

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব সামাজিকমাধ্যমে পোস্ট করে ঘোষণা করেন তার ও সানা জাভেদের বিয়ের কথা। এর পরেই সানিয়া ও শোয়েবের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সানিয়ার পরিবারের তরফে জানানো হয়, কয়েক মাস আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে।

এমনটা যে হবে তা ২০২২ সালে বলে দিয়েছিলেন জগন্নাথ। সানিয়া ও শোয়েবের বিচ্ছেদের কথা জানিয়েছিলেন তিনিই। ২০২২ সালে জগন্নাথ যখন তৃতীয় ব্যক্তির কথা বলেছিলেন, তখন সবাই আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের সম্পর্ক নিয়ে আলোচনা করছিলেন। শেষ পর্যন্ত সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ হয় এক তৃতীয় ব্যক্তির কারণেই। তবে তিনি আয়েশা নন, সানা।

তথ্য সূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম