Logo
Logo
×

খেলা

শোয়েবের ‘ঘনিষ্ঠ বন্ধু’ ছিলেন সানার সাবেক স্বামী! 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪, ০৭:২৬ পিএম

শোয়েবের ‘ঘনিষ্ঠ বন্ধু’ ছিলেন সানার সাবেক স্বামী! 

বিয়ে করেছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। তার নতুন স্ত্রী পাকিস্তানের টিভি অভিনেত্রী সানা জাবেদ। এর আগে ২০১০ সালে শোয়েব ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন। 

শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। তার প্রথম স্বামী উমাইর জয়সওয়াল পাকিস্তানের একজন সংগীতশিল্পী। কোক স্টুডিওর মতো জনপ্রিয় প্লার্টফর্মেও তিনি গান গেয়েছেন।

শনিবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের চমকে দিয়ে শোয়েব তার বিয়ের খবর জানান। নতুন স্ত্রীর ছবিও প্রকাশ করেন। এরপরই জানা যায়, মাস কয়েক আগেই নাকি সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার।   

এরপর থেকে এই তারকা ক্রিকেটারের বিয়ে নিয়ে চর্চা যেন থামছেই না। নতুন করে গুঞ্জন উঠেছে, সানার প্রথম স্বামী উমাইর নাকি শোয়েব মালিকেরও বেশ ভালো বন্ধু ছিলেন। 

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদেনে দাবি করা হয়েছে, উমাইর ও শোয়েব মালিক ভালো বন্ধু ছিলেন। ২০২৩ সাল পর্যন্ত শোয়েবের সঙ্গে বন্ধুত্ব ছিল তার। 

একটি পুরোনো ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেছে, গত বছর সানার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব মালিক। সেখানে উমাইরকেও ট্যাগ করেছিলেন তিনি। এ থেকে ধারণা করা  হচ্ছে, শোয়েব কেবল সানারই নয়, তার স্বামীরও বন্ধু ছিলেন।

২০১০ সালে সানিয়া মির্জাকে বিয়ে করেন শোয়েব মালিক। বিয়ের প্রায় ৮ বছরের মাথায় তাদের সংসারজুড়ে আসে পুত্রসন্তান। এরপর গত বছর থেকেই শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়।

অন্যদিকে ২০২০ সালে উমাইরকে বিয়ে করেন সানা জাভেদ। গত বছর দুজনের সংসার ভাঙে। অনেকের দাবি, শোয়েবের সঙ্গে সম্পর্কের প্রভাবেই হয়তো ভেঙেছিল সানার আগের সংসার। 

আরও পড়ুন

>> সানিয়াকে ভুলে যেভাবে সানার প্রেমে পড়েন শোয়েব
>> শোয়েবের নতুন স্ত্রী কে এই সানা জাভেদ?
>> সানিয়াকে ছেড়ে বিয়ে করলেন শোয়েব মালিক

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম