Logo
Logo
×

খেলা

‘সানিয়া মির্জাও জীবনে ভালো কাউকে খুঁজে পাবেন’

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ১১:১৭ পিএম

‘সানিয়া মির্জাও জীবনে ভালো কাউকে খুঁজে পাবেন’

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বিয়ের খবর দিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। তার নতুন স্ত্রী পাকিস্তানের টিভি অভিনেত্রী সানা জাবেদ। এর আগে ২০১০ সালে শোয়েব ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন। 

শনিবার নতুন বিয়ের খবর জানানোর পরই ফরচুন বরিশালের হয়ে বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে খেলতে নামেন শোয়েব মালিক। ভক্তদের সঙ্গে সদ্যবিবাহিতা স্ত্রী সানার সঙ্গে যখন ছবি ভাগ করে নেন শোয়েব তখন সানিয়া অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্য দেওয়ায় ব্যস্ত ছিলেন। 

তবে শোয়েবের নতুন বিয়েতে যেন ভেঙে না পড়েন সেজন্য ভক্তরা সানিয়া মির্জাকে সান্ত্বনা দিয়েছেন। তাকে আরও শক্ত হতে বলেছেন।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে সানিয়ার পোস্ট করা একটি ভিডিওর কমেন্ট বক্সে একজন লিখেছেন, আশা করি, তিনিও (সানিয়া মির্জা) জীবনে ভালো কাউকে খুঁজে পাবেন।   

আরেকজন নেটিজেনদের উদ্দেশে লিখেছেন, সানিয়া মির্জার বিচ্ছেদে কে কে কষ্ট পেয়েছেন। জবাবে অনেকেই ‘না’ বললেও কেউ কেউ দুঃখবোধের কথা স্বীকার করেছেন।

একজন ভক্ত লিখেছেন, তার বিচ্ছেদে দুঃখিত। আবার খুশিও। কারণ শোয়েব সানিয়াকে পাওয়ার যোগ্যতা রাখে না। তিনি সেই ‘অমানবিক’ নারীর যোগ্য।

আরেক ভক্ত লিখেছেন, আমি নিশ্চিত যে, বিচ্ছেদ খুব কঠিন। তবে সানিয়া এমন কাউকে খুঁজে পাবেন যিনি আসলেই তার যোগ্য।

সানিয়ার উদ্দেশে আরেক নেটিজেন লিখেছেন, আপনি সবচেয়ে শক্তিশালী মেয়ে এবং নিজেই নিজেকে তৈরি করেছেন। জীবন মানেই বিয়ে নয়। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুক।

আরও পড়ুন

>> বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন: সানিয়া মির্জা

>> জীবনের ম্যাচে হেরে গেলেন ‘টেনিস সুন্দরী!

>> সানিয়ার এখন কী করা উচিত, জানাল আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম