Logo
Logo
×

খেলা

বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন: সানিয়া মির্জা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ১০:৩০ পিএম

বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন: সানিয়া মির্জা

কিংবদন্তি টেনিস তারকা সানিয়া মির্জার হাত ছেড়ে নতুন একজনের হাত ধরলেন ক্রিকেটার শোয়েব মালিক। নতুন সেই অতিথির নাম সানা জাভেদ।

শনিবার নিজের ইনস্টাগ্রামে নববধূর ছবি প্রকাশ করেছেন শোয়েব। এর আগেই বুধবার সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছিলেন সানিয়া মির্জা। জীবনবাস্তবতার চরম সত্যতা তিনি ফুটিয়ে তুলেছেন সেই পোস্টে।

সানিয়া মির্জা লিখেছেন, বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন, কঠিনকে বেছে নিন। স্থূলতা ভাল নয়, ফিট থাকাও কঠিন, কঠিনকে বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন, অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখাও কঠিন, কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন, যোগাযোগ না রাখাও কঠিন, কঠিনকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।

তার দু’দিন আগে সমাজমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছিলেন ভারতের টেনিস তারকা। একটি মাত্রই ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাদের ছেলে ইজহান রয়েছেন। ওই ছবির ক্যাপশনে শোয়েবের নাম উল্লেখ নেই। 

ইজহানের জন্মদিন উপলক্ষে সেই ছবিটি পোস্ট করেছিলেন সানিয়া। সেই ছবি ছাড়া শোয়েবের সব ছবি মুছে দিয়েছেন সানিয়া।

কিছু দিন আগে পর্যন্তও শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে লেখা থাকতো সানিয়ার স্বামী হিসেবে। এরপর নিজেকে একজন ‘সুপারউওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যায় না। তবে ছেলে ইজহানের সঙ্গে অনেক ছবি দেখতে পাওয়া গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম