Logo
Logo
×

খেলা

বিপিএলে ৭ দলের নেতৃত্বে থাকছেন যারা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১০:২৯ পিএম

বিপিএলে ৭ দলের নেতৃত্বে থাকছেন যারা

বুধবার ঢাকা সেনানিবাসে সাত বীরশ্রেষ্ঠের ভাস্কর্যের সামনে দাঁড়িয়ে সাত ফ্র্যাঞ্চাইজি অধিনায়ক ও প্রতিনিধি দশম বিপিএলের ট্রফি নিয়ে ফটোসেশন করেন। 

বুধবার ট্রফি নিয়ে ফটোসেশনের সময় পুরোপুরি নিশ্চিত না হওয়া গেলেও সন্ধ্যায় দলগুলো তাদের অধিনায়ক নিশ্চিত করে। সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক এবারও মাশরাফি মুর্তজা। 

ট্রফি উন্মোচনের সময় তার বদলে ছিলেন সহঅধিনায়ক মোহাম্মদ মিঠুন। ফরচুন বরিশালকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোম, খুলনা টাইগার্সের এনামুল হক বিজয়, রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহান, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লিটন দাস এবং দুর্দান্ত ঢাকার মোসাদ্দেক হোসেন। 

বিপিএল দিয়ে ফিরছেন বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া তামিম ইকবাল। তার দলে রয়েছেন মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ, যারা এর আগে বিপিএলে নেতৃত্ব দিয়েছেন। রংপুরে সাকিব আল হাসান থাকলেও নেতৃত্ব দেওয়া হয়েছে নুরুল হাসানকে। গত আসরেও তিনি ছিলেন অধিনায়ক। 

শুক্রবার মিরপুরে উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ দুর্দান্ত ঢাকা। দ্বিতীয় ম্যাচে বর্তমান রানার্সআপ সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম