Logo
Logo
×

খেলা

হাফিজ কি থাকতে পারবেন পিসিবিতে?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১২:২১ পিএম

হাফিজ কি থাকতে পারবেন পিসিবিতে?

মোহাম্মদ হাফিজ। ছবি: ক্রিকেট পাকিস্তান

গত বছরের নভেম্বরে পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) ম্যানেজমেন্ট কমিটি পাকিস্তান ক্রিকেট দলের টিম ডিরেক্টর হিসেবে মোহাম্মদ হাফিজকে নিয়োগ দেয়। হাফিজ দীর্ঘমেয়াদী চুক্তিতে আগ্রহ প্রকাশ করলেও কমিটি তাতে রাজি হয়নি। বরং তারা ধারাবাহিকভাবে চুক্তির মেয়াদ বাড়াতে চায়। কারণ এই ধরনের সিদ্ধান্ত চূড়ান্ত করার ক্ষমতা কমিটির হাতে নেই। এ বিষয়ে সরকারি অনুমোদন পেতে চিঠি দেওয়া হলেও ইতিবাচক সাড়া মেলেনি।

ক্রিকেট পাকিস্তান এক প্রতিবেদনে এ খবর দিয়েছে। এতে বলা হয়েছে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে দলের সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে হাফিজের পক্ষে তার অবস্থান ধরে রাখা চ্যালেঞ্জ হতে পারে যদি ম্যানেজমেন্টে পরিবর্তন আসে। একইভাবে আজহার আলীকে জাতীয় ক্রিকেট একাডেমির পরিচালক হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হলেও এ বিষয়ে সরকারের অনুমোদন মেলেনি।

এদিকে গতকাল পিসিবি ম্যানেজমেন্ট কমিটির বৈঠক হওয়ার কথা থাকলেও তা অপ্রত্যাশিতভাবে বাতিল করা হয়েছে। এর আগে রোববার রাতে আইপিসি মন্ত্রণালয় থেকে একটি চিঠি পাঠানো হয়। যেখানে বলা হয়, পিসিবি কমিটি একটি নতুন গভর্নিং বোর্ড গঠন কিংবা নির্বাচন পরিচালনা করতে পারে না। এর পরই শেষ মুহূর্তে বৈঠক বাতিল করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম