Logo
Logo
×

খেলা

মেলবোর্ন টেস্টে বাবর-রিজওয়ানদের পারফরম্যান্স নিয়ে যা বললেন হাফিজ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ০১:০৭ পিএম

মেলবোর্ন টেস্টে বাবর-রিজওয়ানদের পারফরম্যান্স নিয়ে যা বললেন হাফিজ

অস্ট্রেলিয়া সফরে টানা দুই টেস্টে ৩৬০ ও ৭৯ রানে হেরে সিরিজ হাতছাড়া করেছে পাকিস্তান। এমন পারফরম্যান্সের পরও কোচ কাম টিম ডিরেক্টর মোহাম্মদ হাফিজ বাবর-রিজওয়ানদের পারফরমেন্স নিয়ে গর্বিত।

তবে তিনি বলেন, কঠিন পরিস্থিতির সঙ্গে সমন্বয় করতে হলে প্রথম টেস্টের অন্তত তিন সপ্তাহ আগে পাকিস্তান স্কোয়াড অস্ট্রেলিয়ায় পাঠানো উচিত ছিল। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটের সেটআপ বাড়ানোর ওপর জোর দিয়েছেন হাফিজ। খবর ক্রিকেট পাকিস্তানের।

পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের সঙ্গে শনিবার বৈঠক করেছেন পিসিবি ব্যবস্থাপনা কমিটির প্রধান জাকা আশরাফ। বৈঠকে প্রধান নির্বাহী কর্মকর্তা সালমান নাসিরও উপস্থিত ছিলেন। ওই বৈঠকে তিনি এ কথা বলেন।

এ সময় আশরাফ মেলবোর্ন টেস্টের সময় খেলোয়াড়দের লড়াইয়ের মনোবলের প্রশংসা করেন। যেটা তাদের মনোবল বাড়িয়ে দিয়েছিল। তিনি বিশেষ করে তরুণ খেলোয়াড়দের উৎসাহিত করার ওপর জোর দেন।

অধিনায়ক শান মাসুদ চেয়ারম্যান এমসিকে জানান যে, কিছু খেলোয়াড় ঘরোয়া ম্যাচের জন্য ক্ষতিপূরণ না পাওয়ার অভিযোগ করেছেন। তিনি এ সমস্যা সমাধানের ওপর জোর দেন। 

তবে সালমান নাসির প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, সবাইকে অর্থ প্রদান করা হয়েছে।

এদিকে দ্বিতীয় টেস্ট একদিন আগে শেষ হওয়ায় ম্যাচটি দেখার সুযোগ পাননি আশরাফ। এখন তিনি রোববার অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর নৈশভোজে অংশ নেবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম