Logo
Logo
×

খেলা

বৃষ্টিতে বন্ধ খেলা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০১:২২ পিএম

বৃষ্টিতে বন্ধ খেলা

মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে দ্বিতীয় ম্যাচে আজ মাঠে নেমেছে লাল-সবুজের দল যেখানে টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক নাজমুল শান্ত। এর পর বল হাতে নিজের প্রথম ওভারেই  ফিন অ্যালেনকে সাজঘরের পথ দেখান শরিফুল ইসলাম। তবে অ্যালেন ফিরলেও আরেক কিউই ওপেনার টিম সেইফার্ট রুদ্র মূর্তি ধারণ করেছিলেন। তবে বিপজ্জনক কিছু করার আগেই তাকে ফিরিয়েছেন তানজিম সাকিব। এর পর আর ৪ ওভার খেলা হতেই হানা দিয়েছে বৃষ্টি। ফলে আপাতত বন্ধ আছে খেলা। 

স্বাগতিকদের বিপক্ষে আজ বল হাতে ইনিংসের সূচনা করেন শেখ মেহেদী। টাইগার স্পিনারের করা প্রথম ওভারে কিউইদের স্কোরবোর্ডে যোগ হয় ৯ রান। দুই কিউই ওপেনার মিলে যেন শুরু থেকেই ঝড়ের আভাস দিচ্ছিলেন। 

তবে তা হতে দেননি শরিফুল। নিজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই ফিন অ্যালেনকে সাজঘরের পথ দেখান তিনি। টাইগার পেসারের করা বলে ড্রাইভ করে রিশাদ হাসানের মুঠোবন্দি হন অ্যালেন। 

এদিকে অ্যালেন ফিরলেও অপরপ্রান্তে ঝড় তুলেছিলেন আরেক ওপেনার ফেইফার্ট। টাইগার বোলারদের তুলোধুনো করে দ্রুত স্কোরবোর্ডে রান তুলছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত বড় কিছু করার আগেই তাকে ফিরিয়েছেন তানজিম সাকিব। টাইগার পেসারের বলে ক্যাচ তুলে দিয়ে অধিনায়ক শান্তর মুঠোবন্দি হন তিনি। তবে সাজঘরে ফেরার আগে ৬ চার এবং ১ ছয়ে ২৩ বলে ৪৩ রান করেছেন তিনি। 

এদিকে সেইফার্ট ফেরার পর আর চার ওভার খেলা হতেই বে ওভালে বৃষ্টি নামে। ফলে আপাতত বন্ধ রয়েছে খেলা। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ১১ ওভারে ২ উইকেট হারিয়ে ৭২ রান। 

নিউজিল্যান্ডের আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, সন্ধ্যার পর থেকে বৃষ্টির সম্ভাবনা আরও বেশি। ম্যাচটি যেহেতু স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১০ মিনিটে, তাই মাঠে গড়ানো নিয়ে বেশ শঙ্কা থাকছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম