Logo
Logo
×

খেলা

গ্যালারিতে অপ্রস্তুত অবস্থায় যুগল, ভিডিও ভাইরাল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০১:১৩ পিএম

গ্যালারিতে অপ্রস্তুত অবস্থায় যুগল, ভিডিও ভাইরাল

ছবি: সংগৃহীত

তিন ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয়টি চলছে মেলবোর্নে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার। এখনো ম্যাচ নির্দিষ্ট করে কারও দিকে মোড় নেয়নি। 

তবে ক্যাচ হাতছাড়া করে এগিয়ে থাকার সুযোগ হারিয়েছে সফরকারী পাকিস্তান। দুদলের রোমাঞ্চকর লড়াই ছাপিয়ে বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হচ্ছে। 

তৃতীয় দিনে বৃহস্পতিবার মধ্যাহ্ন বিরতির পর দুই দলের খেলোয়াড় ও আম্পায়াররা মাঠে নামলেও থার্ড আম্পয়ার লিফটে আটকা পড়ায় বেশ কিছুক্ষণ বন্ধ ছিল খেলা। এ ছাড়া দর্শকদের সঙ্গে নাচতে দেখা যায় পাক পেসার হাসান আলিকে। 

তৃতীয় দিনের আরেকটি ঘটনা বেশ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের আপার টিয়ারের ফাঁকা গ্যালারিতে একান্তে সময় কাটাচ্ছিলেন এক যুগল। মাঠের ক্য়ামেরা তাদের দিকে ফোকাস করতেই, একেবারে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন ওই যুগল। লজ্জায় মুখ ঢাকে ছেলেটি। স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনেও দেখানো হয় তাদের। এর পর তাদের গ্য়ালারি থেকে পড়তে দেখা যায়।  সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

এদিকে অস্ট্রেলিয়াকে প্রথম ইনিংসে ৩১৮ রানে থামিয়ে দেওয়ার পর ব্যাটিংটা ভালো হয়নি পাকিস্তানের। মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনে গতকাল ২৬৪ রানে অলআউট হয়ে গেছেন সফরকারীরা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম