Logo
Logo
×

খেলা

পাওয়ার প্লের পর সাকিবের আঘাতে সাজঘরে সেইফার্ট

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ১২:৫৩ পিএম

পাওয়ার প্লের পর সাকিবের আঘাতে সাজঘরে সেইফার্ট

প্রথম দিন পরাজিত নিউজিল্যান্ড আজ পাওয়ার প্লেতে ঝড় তুলেছে। ৬ ওভারে ১ উইকেট হারিয়ে তাদের স্কোরবোর্ডে জমা হয় ৫৪ রান। 

শরিফুল ইসলামের করা দ্বিতীয় ওভারের প্রথম বলটা দেখে শুনে ছেড়ে দেন ফিন অ্যালেন। দ্বিতীয় বলে অফ স্টাম্পের বাইরের ড্রাইভ করেন তিনি, যেটা কাভারে থাকা রিশাদ হাসানের হাতে জমা হয়। আন্তর্জাতিক ক্রিকেটে এ নিয়ে পঞ্চম বার অ্যালেনকে আউট করলেন শরীফুল। ১.৫ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ১১ রান। এর পর সাকিবের বলে ক্যাচ হয়ে সাজঘরে ফিরেছেন টিম সেইফার্ট। তার সংগ্রহ ছিল ২৩ বলে ৪৩ রান।

নিউজিল্যান্ড সফরে প্রথম ম্যাচে স্বাগতিকদের টি-টোয়েন্টিতেও হারিয়েছে টাইগাররা। দাপুটে সেই জয়ের পর নাজমুল হোসেন শান্তর দলের সামনে এবার সিরিজ জিতে আরও এক ইতিহাস গড়ার হাতছানি। 

সে লক্ষ্যেই আজ দ্বিতীয় ম্যাচে মাউন্ট মঙ্গানুইতে মাঠে নামছে লাল-সবুজের দল। স্মৃতি বিজড়িত এই ভেন্যুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক শান্ত। আর বল হাতে শুরুতেই উইকেটের দেখা পেয়েছেন শরিফুল ইসলাম। ফিরে গেছেন ওপেনার ফিন এলেন।

স্বাগতিকদের বিপক্ষে আজ বল হাতে ইনিংসের সূচনা করেন শেখ মেহেদী। টাইগার স্পিনারের করা প্রথম ওভারে কিউইদের স্কোরবোর্ডে যোগ হয় ৯ রান। দুই কিউই ওপেনার মিলে যেন শুরু থেকেই ঝড়ের আভাস দিচ্ছিলেন। 

তবে তা হতে দেননি শরিফুল। নিজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই ফিন অ্যালেনকে সাজঘরের পথ দেখান তিনি। টাইগার পেসারের করা বলে ড্রাইভ করে রিশাদ হাসানের মুঠোবন্দি হন অ্যালেন। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৯ ওভার ২ বলে ২ উইকেট হারিয়ে ৬৪ রান। ব্যাটিংয়ে আছেন ডারেল মিচেল ও গ্লেন ফিলিপস। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম