Logo
Logo
×

খেলা

‘বিশ্বকাপ জিতবে ভারত, বিপজ্জনক হবে আফগানরা’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ০৮:১৪ পিএম

‘বিশ্বকাপ জিতবে ভারত, বিপজ্জনক হবে আফগানরা’

ভারতের বিশ্বকাপ জয়ী সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীর বলেছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় থেকে ভারত মাত্র এক পা দূরে আছে। 

গম্ভীর বলেন, আমার বিশ্বাস এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে ভারত। কোহলিরা ট্রফি থেকে মাত্র এক পা দূরে। এবারের ট্রফিটা আমাদের হতে পারে।

ভারতীয় সাবেক তারকা অলরাউন্ডার যুবরাজ সিংয়ের সঙ্গে এক শোতে অংশ নিয়ে গম্ভীর বলেন, ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের কন্ডিশনে আফগান ক্রিকেটাররা সবচেয়ে বেশি বিপজ্জনক দল হয়ে উঠতে পারে। শুধু টিম ইন্ডিয়ার কাছেই নয়, বাকি দলগুলোর কাছেও। 

বিশ্বকাপের সেমিফাইনালের কথা স্পষ্ট না করলেও শিরোপার দৌড়ে ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডকে রাখছেন গম্ভীর। 

ভারতীয় সাবেক এই তারকা ওপেনার বলেন, বিশ্বকাপে অস্ট্রেলিয়ারও দারুণ সম্ভাবনা রয়েছে। কারণ ওদের দলে রয়েছেন একাধিক তারকা ক্রিকেটার। এছাড়াও আমি এ তালিকায় রাখব ইংল্যান্ডকে। কারণ ওরা যেভাবে টি-টোয়েন্টি খেলে, সেভাবেই অন্যদের খেলা উচিত। তাছাড়া ইংল্যান্ড দলে বেশ কিছু তারকা খেলোয়াড় রয়েছেন যারা যেকোনো মুহূর্তে ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন।

গম্ভীর টি-টোয়েন্টি ব্শ্বিকাপের সেমির পথে ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডকে এগিয়ে রাখলেও যুবরাজ সিং এ তালিকায় যোগ করেছেন দক্ষিণ আফ্রিকাকে। 

ভারতীয় সাবেক তারকা অলরাউন্ডার যুবরাজ সিং বলেন, আমি মনে করি এবার দক্ষিণ আফ্রিকার জেতার একটা দারুণ সুযোগ রয়েছে, কারণ বিগত কয়েক মাস ধরে বিশেষ করে সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ওরা দারুণ খেলেছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম