Logo
Logo
×

খেলা

বক্সিং ডে টেস্টে বৃষ্টির পর ভালো শুরু অস্ট্রেলিয়ার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২৩, ০২:৫৬ পিএম

বক্সিং ডে টেস্টে বৃষ্টির পর ভালো শুরু অস্ট্রেলিয়ার

মেলবোর্নে বক্সিং ডে টেস্টের প্রথম দিনের প্রথম সেশন বৃষ্টিতে ভেস্তে যায়। এর পর খেলা হয়েছে ৬৬ ওভারে। প্রথম দিন শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩ উইকেটে ১৮৭ রান।

মঙ্গলবার মেঘলা আবহাওয়া দেখে টস জিতে আগে বোলিং নেয় পাকিস্তান। তবে তাদের হতাশ করে অস্ট্রেলিয়াকে ভালো শুরু এনে দেন ডেভিড ওয়ার্নার-উসমান খাওয়াজা। তারা থিতু হয়ে ফিরে গেলেও মারনাশ লাবুশানে দিচ্ছেন বড় কিছুর আভাস।

১২০ বলে ৪৪ রানে করেলাবুশানে এবং ১৯ বলে ৯ রান করে ট্রেভিস হেড অপরাজিত রয়েছেন। এর আগে ওয়ার্নার ৩৮, খাওয়াজা ৪২ আর স্টিভেন স্মিথ ফিরে গেছেন ২৬ রান করে।

সকালে কঠিন পরিস্থিতি সামাল দিতে সতর্ক ব্যাট করতে থাকেন অজি দুই ওপেনার। আগের টেস্টের থেকে একদম ভিন্ন দেখা যায় তাদের মেজাজ। ধীর গতিতে রান তুলে এগুতে থাকে অজি ইনিংস।

২৮তম ওভারে গিয়ে প্রথম ধাক্কা খায় তারা। ৮৩ বলে ৩৮ করে আগা সালমানের স্পিনে ধরা দেন ওয়ার্নার। থিতু থাকা আরেক ওপেনার খাওয়াজা ১০১ বলে ৪২ করে বিদায় নেন হাসান আলির বলে। এতে ৯০ রানের ওপেনিং জুটি ভাঙার পর তৃতীয় উইকেটে আরেক জুটি পাচ্ছিল অস্ট্রেলিয়া।

লাবুশানে-স্মিথের জুটি শেষ বেলায় গিয়ে ভাঙতে পারে পাকিস্তান। থিতু হয়ে পড়া স্মিথ আমির জামালের বলে ধরা দেন কিপারের হাতে। হেডকে নিয়ে দিনের বাকি সময় কাটিয়ে দিয়েছেন লাবুশান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম