Logo
Logo
×

খেলা

‘সবাই সাকিবের ভয়ে থাকে, তার ব্যাপারে এখনই সিদ্ধান্তে আসা উচিত’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ১০:১৬ পিএম

‘সবাই সাকিবের ভয়ে থাকে, তার ব্যাপারে এখনই সিদ্ধান্তে আসা উচিত’

আঙ্গুলে চোটের কারণে সাকিব আল হাসান এখন জাতীয় দলের বাইরে। তিনি এখন যুক্তরাষ্ট্রে পরিবারকে সময় দিচ্ছেন। ১৮ ডিসেম্বর থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু হবে। তার আগেই দেশে ফেরার কথা বিশ্বসেরা এই অলরাউন্ডারের। 

৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে ক্ষমতাশীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাকিব। তিনি সংসদ সদস্য হলে খেলাটা সেভাবে চালিয়ে যেতে পারবেন কিনা সন্দেহ।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস গতকাল সংবাদমাধ্যমকে বলেছেন, সাকিবকে লম্বা সময়ের জন্য অধিনায়কত্ব দেওয়া হয়েছে। সব সংস্করণে এখনো সে অধিনায়ক।

জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক রকিবুল হাসান ও রাজিন সালেহ সাকিবের পরিবর্তে এখনই নাজমুল হোসেন শান্ত এবং মেহেদি হাসান মিরাজকে লম্বা সময়ের জন্য তিন সংস্করণে অধিনায়কের দায়িত্ব দেওয়ার পক্ষে।

শুধু তাই নয়, জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান বলেছেন, সবাই সাকিবকে নিয়ে ভয়ে থাকে। তার ব্যাপারে এখনই সিদ্ধান্তে আসা উচিত। 

সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে রকিবুল হাসান বলেন, ‘বিসিবির এখন কোনো দিকে তাকানোর প্রয়োজন নেই, আমাদের সব সংস্করণের অধিনায়ক নির্ধারিত হয়ে গেছে-সেটি আর কেউ নয়, আমাদের নাজমুল হোসেন শান্ত। সাকিবের ব্যাপারে এখনই সিদ্ধান্তে আসা উচিত। তাকে নিয়ে ভয়ে ভয়ে থাকে সবাই।’ 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম