Logo
Logo
×

খেলা

চড় বিতর্কের মধ্যেই নাসুমের ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড়

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ০৪:৪২ পিএম

চড় বিতর্কের মধ্যেই নাসুমের ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড়

গত মাসে ভারতে শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন সময়ে জাতীয় দলের তারকা স্পিনার নাসুম আহমেদকে চড় মারার অভিযোগ ওঠে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে।

সেই বিতর্ক নিয়ে চলছে তদন্ত। চড় বিতর্কের মধ্যেই ফেসবুকে একটি পোষ্ট করেন নাসুম আহমেদ। তার সেই ফেসবুক স্ট্যাটাস নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। 

গতকাল শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসুবকে রহস্যজনক একটি পোস্ট করেছেন নাসুম আহমেদ। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘৩০ !! ৫৯.১০০ ৩৪ ...১৫০। ইনশাআল্লাহ। প্রয়োজন ১৬। হওয়ার পথে।’

রহস্যজনক এই পোস্ট দিয়ে কী বোঝাতে চেয়েছেন নাসুম- এনিয়ে চলছে চুলছেড়া বিশ্লেষণ। বিষয়টি তিনি পরিষ্কার না করলেও পোস্টের কমেন্টের ঘরে বেশ কিছু সমাধান দিয়েছেন তার ভক্তরাই।

একজন লিখেছেন, ‘৩০টি প্রথম শ্রেণির ম্যাচে ৫৯ ইনিংসে ১৩৪ উইকেট। ১৫০ উইকেট হতে আর ১৬টা প্রয়োজন। ইনশা আল্লাহ, সেটা হওয়ার পথে রয়েছে ৷’

কেউ কেউ এটিকে মজার সুরে ব্যাখ্যা করেছেন এভাবে-মাহমুদউল্লাহ রিয়াদের জার্সি নম্বর ৩০। সে নিউজিল্যান্ডের বিপক্ষে সুযোগ না পাওয়ায় বিস্ময় চিহ্ন ৷ আর ৫৯ নম্বর জার্সি সৌম্য সরকার, যিনি চণ্ডিকা হাথুরুসিংহের ‘প্রিয় ছাত্র’ হিসেবে পরিচিতি পেয়েছেন সমর্থকদের কাছে। আর ৩৪ ... ১৫০ মানে টি-টোয়েন্টিতে না তার উইকেট সংখ্যা ৩৪, ১৫০-এ নিয়ে যেতে চান বলে ইনশা আল্লাহ বলেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম