Logo
Logo
×

খেলা

ইমাম উল হকের বিয়েতে ‘ক্যাটরিনার উপস্থিতি’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০৪:২১ পিএম

ইমাম উল হকের বিয়েতে ‘ক্যাটরিনার উপস্থিতি’

ইমাম উল হকের বিয়েতে ‘ক্যাটরিনার উপস্থিতি’। ছবি: জিও নিউজ

কয়েক দিনব্যাপী উৎসবের পর গাঁটছড়া বাঁধলেন পাকিস্তানি ক্রিকেটার ইমাম উল হক এবং আনমোল মেহমুদ। লাহোরের এই বিয়েতে ভিন্নভাবে ধরা পড়েছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের উপস্থিতি।

নবদম্পতি তাদের বিয়ের আপডেট শেয়ার করেছেন পৃথক ইনস্টাগ্রাম পোস্টে। ছবি শেয়ারিংয়ের সাইটটিতে একে অপরের অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা হয়েছে।

তারা একটি শেয়ার করা বিবৃতিতে বলেছেন, আজ আমরা কেবল জীবনের অংশীদারই হয়ে উঠিনি বরং সেরা বন্ধুত্বের বন্ধনকেও দৃঢ় করেছি, যা সর্বদা আমাদের প্রেমের গল্পের ভিত্তি।

এ ছাড়া ইমাম-মেহমুদ দম্পতি আগামী দিনে সুখী জীবনের প্রত্যাশা করেছেন এবং তাদের ভক্তদের কাছে দোয়া চেয়েছেন। পোস্টে ইমাম ও আনমোলের বিয়ের কিছু ছবি শেয়ার করা হয়েছে।

জিও নিউজ বলছে, ইমাম একটি এমব্রয়ডারি করা ধূসর শেরওয়ানি পরেছিলেন, যার সাথে মানানসই ট্রাউজার এবং খুসা রয়েছে। অপরদিকে আনমোল একটি প্যাস্টেল প্রিন্টেড ফ্লোরাল শাড়ি পরেছিলেন এবং তার মাথা ঢেকে রাখার জন্য এবং নববধূ হিসেবে তার চেহারা সজ্জিত করার জন্য একটি ঘোমটা দিয়েছিলেন।

এ ছাড়া মেকআপের জন্য নববধূ আইশ্যাডোতে ব্রোঞ্জের স্পর্শসহ নগ্ন ঠোঁট এবং চোখকে কোহল-রিমড করেছিলেন। তার চেহারাকে আকষর্ণীয় করতে আনমোল একটি ঐতিহ্যবাহী গয়না পরেন, যার মধ্যে একটি চোকার এবং গোলাপী ও মেরুন পাথরের বিশদ বিবরণযুক্ত কানের দুল এবং একটি টিকাসহ একটি কাস্টমাইজড হেডব্যান্ড ছিল।

প্রতিবেদনে বলা হয়েছে, দর্শকরা ছবিগুলো দেখে এক সেকেন্ডের জন্য হলেও ‘দেজা ভু’-এর অনুভূতি পাবেন, কারণ এটি তাদের ক্যাটরিনা কাইফের (বলিউড তারকা) বিয়ের ইভেন্টের একটি ছবি মনে করিয়ে দেয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম