Logo
Logo
×

খেলা

ইমাদ ওয়াসিমের অবসর নিয়ে যা বললেন রিজওয়ান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০৩:০৬ পিএম

ইমাদ ওয়াসিমের অবসর নিয়ে যা বললেন রিজওয়ান

পাকিস্তানি অলরাউন্ডার ইমাদ ওয়াসিম শুক্রবার রাতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। কিন্তু হঠাৎ তার এই অবসরে অবাক সমর্থকরা। তার অবসরে বিস্মিত সতীর্থরাও। এবার এ বিষয়ে মুখ খুলেছেন মোহাম্মদ রিজওয়ান।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ ইমাদ ওয়াসিমের বিষয়ে তিনি কথা বলেছেন। 

তিনি বলেন, ইমাদ ওয়াসিম এখনো আরও কয়েক বছর পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেটে উল্লেখযোগ্য অবদান রাখার সম্ভাবনা রয়েছে। তার অবসরের কথা শুনে আমি বিস্মিত।

মোহাম্মদ রিজওয়ান বলেন, ইমাদের অবসরের কথা শুনে অবাক হয়েছি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ার এখনো সময় হয়নি তার। তার এখনো অনেক বছর পাকিস্তানে ক্রিকেট খেলার ক্ষমতা রাখে। জীবনের প্রতিটি ক্ষেত্রে তার মঙ্গল কামনা করছি। 

প্রসঙ্গত, পাকিস্তানের তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম দেশের হয়ে ৬৬ টি-টোয়েন্টি আর ৫৫ ওয়ানডে ম্যাচ খেলে ৬টি ফিফটির সাহায্যে এক হাজার ৪৭২ রান সংগ্রহ করেন। আর বল হাতে শিকার করেন ১০৯ উইকেট।

জাতীয় দলের হয়ে সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন চলতি বছরের ২৪ এপ্রিল নিউজিল্যান্ডের বিপক্ষে। আর ২০২০ সালের ১ নভেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ ওয়ানডে ম্যাচ খেলেন।

শুক্রবার সামাজিকমাধ্যমে অবসরের ঘোষণা দিয়ে ইমাদ ওয়াসিম বলেন, সাম্প্রতিক সময়ে আমি আমার আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে অনেক চিন্তাভাবনা করেছি এবং আমি এ সিদ্ধান্তে পৌঁছেছি যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে এখনই সঠিক সময়।

৩৪ বছর বয়সি এই তারকা অলরাউন্ডার আরও বলেন, আমাকে জাতীয় দলে খেলার সুযোগ করে দেওয়ার জন্য পিসিবিকে ধন্যবাদ জানাতে চাই। পাকিস্তানের হয়ে খেলতে পারা সত্যিই সম্মানের বিষয়। আমি ওয়ানডে এবং টি-টোয়েন্টি মিলে ১২১ ম্যাচে খেলেছি। প্রত্যেকটি ম্যাচেই প্রত্যাশার চেয়ে ভালো খেলার চেষ্টা করেছি। আমি অবসর নিলেও দলের সাফল্য কামনা করছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম