Logo
Logo
×

খেলা

ইমাদের অবসরের ঘোষণা মানতে পারছেন না রশিদ লতিফ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০২:৫৪ পিএম

ইমাদের অবসরের ঘোষণা মানতে পারছেন না রশিদ লতিফ

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। এই সিদ্ধান্ত মানতে পারছেন না পাকিস্তানের সাবেক ক্রিকেটার রশিদ লতিফ। তার চাওয়া, ইমাদ যেন অবসরের সিদ্ধান্ত থেকে ফিরে আসেন। 

তিনি বলেন, ইমাদের আবারও ভাবা উচিত। সে পাকিস্তানের সেরা স্পিনার, ব্যাটিংয়েও অবদান রাখতে পারে। বিশ্বকাপের সবচেয়ে কার্যকর ক্রিকেটারই যদি না থাকে, এটা ইমাদের ক্ষতি নয়, পাকিস্তানের ক্ষতি।

৩৫ ছুঁই ছুঁই এই ক্রিকেটার সীমিত ওভারের ক্রিকেটে একসময় পাকিস্তানের নিয়মিত মুখ ছিলেন। পাকিস্তানের হয়ে ৫৫ ওয়ানডের পাশাপাশি ৬৬টি টি-২০ খেলার অভিজ্ঞতা আছে তার। 

বল হাতে দুই ফরম্যাটে যথাক্রমে ৪৪ ও ৬৫ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে করেছেন ৯৮৬ ও ৪৮৬ রান।

কখনো টেস্ট না খেলা এই ক্রিকেটার ২০২০ সালের পর ওয়ানডে দলে সুযোগ না পেলেও এ বছর পর্যন্ত খেলেছেন টি-২০ ফরম্যাটে। 

অবসরের ঘোষণা জানিয়ে ইমাদ বলেন, 'সাম্প্রতিক সময়ে আমার আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে অনেক ভেবেছি। আমি সিদ্ধান্তে আসতে পেরেছি, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার এটাই সঠিক সময়। বিগত বছরগুলোতে সমর্থন দেওয়ার জন্য পিসিবিকে ধন্যবাদ জানাতে চাই।'

পাকিস্তানের ক্রিকেটের প্রতি শুভকামনা জানিয়ে এই তারকা আরও বলেন, 'পাকিস্তানকে প্রতিনিধিত্ব করা অনেক সম্মানের। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ১২১ ম্যাচের প্রতিটি আমার জন্য ছিল স্বপ্ন সত্যি হওয়ার মতো। নতুন কোচ ও লিডারশিপের অধীনে পাকিস্তান ক্রিকেটের জন্য সামনে রোমাঞ্চকর সময় অপেক্ষা করছে। আশা করছি সবাই ভালো করবে।'

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম