Logo
Logo
×

খেলা

বাবরসহ অন্যদের নিয়ে কাওয়ালি নাইট উপভোগ ইমামের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০২:৪৮ পিএম

বাবরসহ অন্যদের নিয়ে কাওয়ালি নাইট উপভোগ ইমামের

বাবরসহ অন্যদের নিয়ে কাওয়ালি নাইট উপভোগ ইমামের

পাকিস্তান ক্রিকেট দলের তরুণ তুর্কি তথা তারকা ওপেনার ইমাম উল হকের জীবনে দ্বিতীয় ইনিংস শুরু করছেন। গতকাল শনিবার (২৫ নভেম্বর) তার নিকাহ অনুষ্ঠিত হওয়ার আগের দিন একটি কাওয়ালি নাইটের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে পাকিস্তান দলের অন্য ক্রিকেটারদের পাশাপাশি সদ্য সাবেক অধিনায়ক বাবর আজমকেও দেখা গেছে। ইমামের ঘনিষ্ঠ বন্ধু বাবর। এছাড়া সরফরাজ আহমেদসহ অন্যরাও ছিলেন অনুষ্ঠানে।

উপস্থিত অনেককেই ‘মেরা পিয়া ঘর আয়া’ গানের সুরে শরীর দোলাতে দেখা গেছে। ইমামের বাড়িতে এই কাওয়ালি নাইটের ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ইমাম উল হকের বাড়িতে আয়োজিত এই কাওয়ালি নাইটে পাকিস্তান ক্রিকেট দলের দুই অধিনায়ক ছাড়াও ক্রিকেটার উসমান কাদির, কামরান আকমল এবং সাবেক প্রধান নির্বাচক ইনজামাম-উল-হককে দেখতে পাওয়া যায়। 

বাবর ও সরফরাজকে একে অপরের পাশে বসে থাকতে দেখা যায়। পাশাপাশি যখন 'মেরা পিয়া ঘর আয়া' গানটি চলছিল, সেই সময় সরফরাজ আহমেদ জোরে জোরে তালি বাজাচ্ছিলেন এবং নেচে গান উপভোগ করছিলেন। দেখা গেছে টাকা উড়াতেও।

অবশ্য অনুষ্ঠানে বাবর আজম কিছুটা লজ্জিত হয়েই পাশে বসেছিলেন। প্রথমে তো তিনি হাসতে থাকেন। তার পর নিজের মোবাইল ফোন বের করে তা ঘাঁটাঘাঁটি করতে শুরু করেন। ইভেন্টে উপস্থিত ক্রিকেটাররা তাদের পোশাকের ক্ষেত্রে একই থিম অনুসরণ করেন।

জিও নিউজ জানিয়েছে, এর আগে নরওয়ে থেকে পাকিস্তানে আসেন ২৭ বছর বয়সি হবু স্ত্রী আনমোল মেহমুদ। শনিবার তারা গাঁটছড়া বাঁধেন। আর আজ রোববার (২৬ নভেম্বর) তাদের ওয়ালিমা অনুষ্ঠিত হবে৷

খবরে বলা হয়েছে, বিয়ের পর আগামী ২৮ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে যোগ দেবেন ইমাম উল হক৷

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম