Logo
Logo
×

খেলা

আর্জেন্টিনা ছেড়ে যে ক্লাবে যেতে পারেন স্কালোনি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ০৯:২০ এএম

আর্জেন্টিনা ছেড়ে যে ক্লাবে যেতে পারেন স্কালোনি

হঠাৎ গুঞ্জন শোনা যাচ্ছে আর্জেন্টিনার কোচের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন লিওনেল স্কালোনি। এখনই বিদায় না বললেও শিগগিরই দায়িত্ব ছাড়তে যাচ্ছেন বলে জানা গেছে। জাতীয় দলে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবতে চান আলবিসেলেস্তেদের বিশ্বকাপ এনে দেওয়া এই কোচ। মারাকানায় ব্রাজিলের বিপক্ষে দারুণ এক জয়ের পরেই নিজের পদত্যাগের ইঙ্গিত দিয়েছেন তিনি।

আর্জেন্টাইন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এএফএ প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে নানা কারণে সম্পর্কের অবনতি হয়েছে এ মাস্টার মাইন্ডের। তাই তিনি আর আর্জেন্টিনার কোচের চেয়ারে থাকতে চাচ্ছেন না। স্কালোনি আর্জেন্টিনা ছাড়বেন কিনা তা এখনো নিশ্চিত নয়। তবে ইতোমধ্যে বেশ কয়েকটি ক্লাব তাকে পেতে নড়ে চড়ে বসেছে।

স্পোর্তর বরাত দিয়ে টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, স্কালোনিকে পেতে ঝোপ বুঝে কোপ দিতে চায় রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুম শেষেই রিয়ালের ডাগআউটে আর দেখা যাবে না কার্লো আনচেলত্তিকে। তার জায়গায় স্কালোনিকে পেতে চাইবেন তারা।

স্প্যানিশ গণমাধ্যমটি আরও জানিয়েছে, এরই মধ্যে বার্নাব্যুতে আনার জন্য স্কালোনির সঙ্গে নাকি আলোচনা চালিয়েছে যাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ।

তবে ক্লাবটি যে শুধু স্কালোনিকেই রাডারে রেখেছে এমনটিও নয়। তাদের রাডারে রয়েছে ব্রাইটনের কোচ রবার্তো ডি জারবি এবং লিভারকুসেনের কোচ জাবি আলোনসো। এ ছাড়া রয়েছে যুব দলের কোচ রাউল এবং আলভারো আরবেলোর নামও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম