Logo
Logo
×

খেলা

ঐশ্বরিয়াকে নিয়ে এ কেমন তুলনা করলেন পাকিস্তানি ক্রিকেটার!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২৩, ০৩:২৭ পিএম

ঐশ্বরিয়াকে নিয়ে এ কেমন তুলনা করলেন পাকিস্তানি ক্রিকেটার!

অনুষ্ঠানে আব্দুল রাজ্জাক যখন কথা বলছেন, তখন বামে উমর গুল ও ডানে উপস্থিত শহীদ আফ্রিদি। ছবি: এক্স

এবারের বিশ্বকাপে হতাশাজনক পারফর্ম করেছে পাকিস্তান ক্রিকেট দল। এ জন্য দলের খেলোয়াড়দের সমালোচনা তো হচ্ছেই, সেই সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও (পিসিবি) দুষছেন অনেকেই। তাদেরই একজন হলেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক।

২০২৩ সালের বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের খারাপ পারফরম্যান্স এবং বোর্ডের ভূমিকার সমালোচনা করার সময় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন সাবেক এই ক্রিকেটার। আশ্চর্যের বিষয় হলো- মঞ্চে তার সঙ্গে উপস্থিত শহীদ আফ্রিদি ও উমর গুলও তার কোনো প্রতিবাদ করেননি, উল্টো তার কথা শুনে হাসতে থাকেন এবং হাততালি দেন।

ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনে বলা হয়েছে, অনুষ্ঠানে আব্দুল রাজ্জাককে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অব্যবস্থাপনা ও বিশৃঙ্খলা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। কারণ এবার ভারতে চলমান আইসিসি বিশ্বকাপ ২০২৩-এর লিগ পর্ব থেকেই বাদ পড়েছে পাকিস্তান দল। 

এ সময় পিসিবির সমালোচনা করে আব্দুল রাজ্জাক সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়ার প্রসঙ্গ টানেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাইকে হাততালি দিতে ও হাসতে দেখা যায়। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা হচ্ছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এক প্রশ্নের জবাবে সাবেক পাক অলরাউন্ডার বলেন, ‘আমি এখানে তাদের (পিসিবি) উদ্দেশে কথা বলছি। আমি যখন খেলতাম তখন জানতাম আমার অধিনায়ক ইউনিস খানের ভালো উদ্দেশ্য ছিল। আমি তার কাছ থেকে আত্মবিশ্বাস ও সাহস নিয়েছি এবং আল্লাহর কাছে শুকরিয়া যে, আমি পাকিস্তান ক্রিকেটের জন্য ভালো পারফর্ম করতে পেরেছি। এই মুহূর্তে বিশ্বকাপে পাকিস্তান দল ও খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে অনেক আলোচনা চলছে। আমি মনে করি, আমাদের উদ্দেশ্য খেলোয়াড়দের উন্নতি করা।’

আব্দুল রাজ্জাক আরও বলেন, ‘আপনি যদি মনে করেন যে, আমি ঐশ্বরিয়াকে বিয়ে করব আর ধার্মিক ও সুসন্তান হবে, তাহলে তা কখনই হতে পারে না। তাই আপনাকে প্রথমে আপনার উদ্দেশ্য ঠিক করতে হবে।’

এ সময় মঞ্চে তার সঙ্গে উপস্থিত ছিলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার উমর গুল ও শহীদ আফ্রিদি। কিন্তু তারাও আব্দুল রাজ্জাকের মন্তব্যের প্রশংসা করে হাততালি দেন এবং হাসতে থাকেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম