Logo
Logo
×

খেলা

এমন ঝামেলা আর চান না তাসকিন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২৩, ০৪:১৮ পিএম

এমন ঝামেলা আর চান না তাসকিন

বিশ্বকাপের ২ মাসে আগেও বাংলাদেশের অধিনায়ক ছিলেন তামিম ইকবাল। হঠাৎ বদলে যায় সবকিছু। বিশ্বকাপের আগে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান তামিম। তার জায়গায় সাকিব আল হাসানকে অধিনায়ক ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি। এরপরই বাধে বিপত্তি, ফিটনেস ইস্যুতে তামিমকে বাদ দিয়ে ভারতে উড়াল দেয় বাংলাদেশ ক্রিকেট দল।

বিশ্বকাপের কদিন আগে সাকিব-তামিমকে ঘিরে এমন বিতর্কের পর শঙ্কা জেগেছিল, বিশ্বকাপে এর প্রভাব পড়বে দলে। তবে, দেশ ছাড়ার আগে সাকিব অবশ্য নিশ্চিত করে বলেছিলেন, দলে কোনো ধরনের প্রভাব পড়বে না।

বিশ্বকাপে ভরাডুবির পর তামিম ইকবালের প্রসঙ্গ সামনে এসেছে আরেকবার। এবার তাসকিন আহমেদের কণ্ঠেও শোনা গেল, সাকিব-তামিমের বিতর্ক প্রভাব পড়েছে দলের মধ্যে। আগামীতে দলের মধ্যে এমন বিতর্ক চান না তাসকিন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষে মিক্সড জোনে দাঁড়িয়ে তাসকিন বলেন, ক্রিকেটার হিসেবে (সাকিব-তামিম বিতর্ক) আমাদের কিছু করার ছিল না। নিঃসন্দেহে কোনো ঝামেলাই ভালো না। যা হয়েছে, এগুলো আমাদের নিয়ন্ত্রণে ছিল না। সব সময় যদি এ ধরনের ঝামেলা হয়ে থাকে, যে কারও সঙ্গেই হোক না কেন, সেটা না হওয়াটাই ভালো। কোনো ঝামেলাই ভালো না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম