Logo
Logo
×

খেলা

চুল কাটাতে কত টাকা খরচ করেন কোহলি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ০৭:৩১ এএম

চুল কাটাতে কত টাকা খরচ করেন কোহলি

৩৫-এ ৪৯। মানে, ৩৫তম জš§দিনে ৪৯তম ওডিআই সেঞ্চুরি। এই কৃতিত্বে কোহলি ছুঁয়ে ফেললেন শচীন টেন্ডুলকারকে। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে দুজনেরই এখন সমান ৪৯টি সেঞ্চুরি। আরেকটি শতক হাঁকালেই কোহলি টপকে যাবেন টেন্ডুলকারকে। সুনীল গাভাস্কারের ভবিষ্যদ্বাণী, এই বিশ্বকাপেই তা দেখবে ক্রিকেটবিশ্ব।

আরও পড়ুন: ভারত-পাকিস্তান সেমিফাইনাল?

রোববার কলকাতার ইডেন গার্ডেনে কোহলির এমন গৌরবগাথার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে প্রশংসার পুষ্প সুরভি ছড়াচ্ছে। এহেন তারকাকে নিয়ে ভক্তরা উচ্ছ্বাসে ভাসবেন, এটাই স্বাভাবিক। এদিকে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার ‘স্টাইল আইকন’ হিসাবেও দুনিয়াজুড়ে জনপ্রিয়। ঘনঘন চুল-দাড়ির ছাঁট বদলান তিনি। আর তা দেখে তার ভক্তরাও চুলের ছাঁট বদলান। তার মতো ব্যাটিং না হোক, হেয়ার স্টাইল তো বদলানো যায়।

কোহলির চুল কাটতে নরসুন্দর কত টাকা নেন? ওই টাকা দিয়ে অনায়াসে একটি দামি মোবাইল সেট কিংবা ল্যাপটপ কেনা যায়। এমনকি, একটি বাইকও কেনা যেতে পারে। দিল্লির নামি স্যালুন ‘স্টুডিও ১৭’-এ চুল কাটাতে যান। তার চুল কাটেন ওই স্টুডিওর মালিক রশিদ সালমানি। ভারতীয় গণমাধ্যমের খবর, চুলে হাত লাগালেই রশিদ নেন ১৮ হাজার রুপি। ক্ষেত্রবিশেষে সেই অঙ্ক দাঁড়ায় ৪০ হাজারের কাছাকাছি। কলকাতার আনন্দবাজরের অনলাইন সংস্করণের খবর, কোহলির চুল কাটতে রশিদ নেন ৮০ হাজার থেকে দেড় লাখ রুপি পর্যন্ত।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম