Logo
Logo
×

খেলা

তারুণ্যের প্রত্যাশায় ফাঁকা বেলুন, যা বললেন কোচ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২৩, ০৮:১৯ পিএম

তারুণ্যের প্রত্যাশায় ফাঁকা বেলুন, যা বললেন কোচ

বিশ্বকাপের চলতি আসরে দেশ সেরা ওপেনার তামিম ইকবালের মতো অভিজ্ঞ ক্রিকেটারকে রেখে তারুণ্যনির্ভর দল নিয়ে ভারত সফরে যায় বাংলাদেশ। 

বিশ্বকাপের এবারের আসরে বাংলাদেশ দলে সাতজনের অভিষেক হয়। এদের মধ্যে তাওহিদ হৃদয়, শরিফুল ইলাম, তানজিদ হাসান তামিমের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতার অভিজ্ঞতা রয়েছে।

কিন্তু বড়দের বিশ্বকাপে নিজেদের মেলে ধরতে পারেননি তানজিদ হাসান তামিম-তাওহিদ হৃদয় ও শরিফুলরা। বড় মঞ্চে ভালো করার প্রত্যাশার চাপ থেকে এমন হয়েছে কিনা, তা জানা নেই কোচ চন্ডিকা হাথুরুসিংহের।

রোববার দিল্লিতে সংবাদমাধ্যমকে হাথুরুসিংহে বলেন, প্রত্যাশার ফাঁকা বেলুন কিনা এখানে হ্যাঁ বা না বললে, সেটা শুধুই অনুমান করা হবে। সত্যি বললে, আমি জানি না। এক্ষেত্রে একটা জিনিসই মনে হতে পারে, সবার উচ্চাশা। কারণ ক্রিকেটাররা, আমরা সবাই বড় মঞ্চে পারফর্ম করতে চাই। এটি এক ধরনের প্রত্যাশা। এটি চাপ হতে পারে। একটু বেশি চেষ্টা করার বিষয় থাকতে পারে।

তিনি আরও বলেন, এসব থেকে আমরা শিক্ষা নেই। এই একটা বিষয়ই আমি বলতে চাই, আমাদের বসে দেখতে হবে কী কী ভুল হয়েছে। এমন নয় যে এক-দুজন ক্রিকেটারের ওপর প্রভাব পড়েছে। আমাদের অনেক ক্রিকেটার প্রভাবিত হয়েছে। তো সত্যি বললে এই মুহূর্তে আমি জানি না (কিসের প্রভাব পড়েছে পারফরম্যান্সে)।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম