Logo
Logo
×

খেলা

দলের মধ্যে অসন্তোষ নিয়ে যা বললেন ফখর জামান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২৩, ০৫:৪৮ পিএম

দলের মধ্যে অসন্তোষ নিয়ে যা বললেন ফখর জামান

এবারের বিশ্বকাপটা মোটেই ভালো যাচ্ছে না পাকিস্তান দলের। পরপর ম্যাচ হেরেই চলেছে বাবর আজমের দল। স্বাভাবিকভাবেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকের মুখে এমনও শোনা গেছে, দলের ভেতরেই অসন্তোষ দেখা দিয়েছে। 

এমন নানান মন্তব্য করতে থাকেন সাবেক ক্রিকেটাররা। বাধ্য হয়েই আসরে নামতে হয়, পিসিবিকে। বিবৃতি দিয়ে তারা জানিয়ে দেয়, পাকিস্তান দলের ভেতরে এমন কোনো অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়নি। সব কিছুই রটানো হচ্ছে।

কিন্তু পরিস্থিতি সেই কথা বলছে না।  পাকিস্তান দলের ধারাবাহিকতা যে একেবারেই নেই তা বলার অপেক্ষা রাখে না। পরপর ম্যাচ তারা হেরেই চলেছে। কোনও দিন যদি ব্যাটাররা সাফল্য পান, সেদিন আবার বোলাররা সাফল্য পাননা। 

এমন পরিস্থিতিতে পরের রাউন্ডে যাওয়া যে বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে তা বলার অপেক্ষা রাখে না। গত ম্যাচ হারের পরই কার্যত বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন বাবররা। শেষ কয়েকটি ম্যাচে ভালো খেললে অন্য দলের দিকে ভরসা করে থাকতে হবে। অনেক অঙ্ক এবং জটিলতার মধ্যে রয়েছে পাকিস্তানের সেমির ভাগ্য।

আগামী মঙ্গলবার কলকাতায় বাংলাদেশের বিরুদ্ধে নামবে বাবর আজমরা। বাংলাদেশকে হারিয়ে ইডেনেই ঘুরে দাঁড়াতে চায় তারা। 
টাইগারদের বিরুদ্ধে নামার আগে ফখর জামান ঘুরে দাঁড়ানোর কথাই বললেন। 

ফখর বলেন, আমাদের সামনে এখনও তিনটি ম্যাচ রয়েছে। ফলে ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা রয়েছে। এই তিনটি ম্যাচ আমাদের জিততেই হবে। তাহলেই সেমিতে আমরা খেলতে পারব। তবে সবকিছুই নির্ভর করবে উপরওয়ালার হাতে।

পাশাপাশি তিনি এটিও জানিয়ে দেন, এখন পুরোপুরি ফিট। পাক ক্রিকেটার বলেন, এখন আর কোনও সমস্যা নেই। পুরোপুরি ফিট আমি। ফলে মাঠে নামতেও আর কোনও অসুবিধা হবে না।

গত কয়েক সপ্তাহ ধরে পাকিস্তান দলের অন্দর মহলের অসন্তোষের কথা প্রকাশ্যে আসে। সেই নিয়ে প্রশ্ন করায় ফখর জানান, আমাদের দলে এই রকম কিছু ঘটনা ঘটেনি। সবার সঙ্গেই সবার কথা হয়, সম্পর্কও খুবই ভালো। আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করছি। ফলে এই রকম কোনও ঘটনা ঘটেনি। আগামী তিন ম্যাচ আমরা ঐক্যবদ্ধভাবে ভালো পারফরম্যান্স করে জিততে চাই।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম