Logo
Logo
×

খেলা

আফগানিস্তান ম্যাচের আগে চিন্তিত পাকিস্তান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩, ১০:৪৮ পিএম

আফগানিস্তান ম্যাচের আগে চিন্তিত পাকিস্তান

সোমবার ভারতের চেন্নাইয়ে বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে আফগানিস্তান ক্রিকেট দল। আফগানদের মোকাবেলায় চিন্তিত ১৯৯২ সালের বিশ্ব চ্যাম্পিয়ন পাকিস্তান।

পাকিস্তান নিজেদের শেষ দুই ম্যাচে ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে মানসিকভাবে চাপে আছে। অন্যদিকে আফগানিস্তান সবশেষ ম্যাচে বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে ফুরফুরে মেজাজে রয়েছে। তাইতো সোমবারের ম্যাচে আফগানদের নিয়ে চিন্তিত পাকিস্তান।

দলটির সাবেক অধিনায়ক রমিজ রাজা বলেছেন, পাকিস্তানের জন্য ঘুরে দাঁড়ানো কঠিন হবে। পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। চেন্নাইয়ে যে কোনো কিছু হতে পারে। স্পিনের বিপক্ষে পাকিস্তানের ব্যাটারদের যেমন পারফরম্যান্স, এখানে সত্যিই যে কোনো কিছু হতে পারে। আমার মনে হয়, স্পিনিং উইকেটে খেলা হলে আফগানিস্তানই ফেভারিট।

আফগান ম্যাচের আগে বাবর আজমদের সতর্কবার্তা দিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতারও।

তিনি বলেন, আফগানিস্তান কিন্তু শক্তিশালী দল। তাদের কাছে যেন আমরা লজ্জা না পাই। এটা থেকে বাঁচতে হবে। তারা অনেক ভালো দল। পাকিস্তানের মানেরই দল। চেন্নাইয়ে খেলা মানে স্পিনিং উইকেট হবে। বল টার্ন করবে, যা আফগানিস্তানের জন্য সহায়ক কন্ডিশন। শেষ পর্যন্ত পাকিস্তান যদি হারে, সেটা খুবই বিব্রতকর ব্যাপার হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম