Logo
Logo
×

খেলা

যে কারণে বিশ্বকাপে খারাপ করতে পারে বাংলাদেশ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৩, ১০:৪৩ পিএম

যে কারণে বিশ্বকাপে খারাপ করতে পারে বাংলাদেশ

বিশ্বকাপের এবারের আসরের আয়োজক দেশ ভারত। এশিয়ার কন্ডিশনে ক্রিকেটের বৈশ্বিক আসর হওয়ায় ভালো কিছুর প্রত্যাশা করছে টাইগাররা। 

বিশ্বকাপে বাংলাদেশ প্রত্যাশার চেয়েও ভালো করবে- এমনটিই আশা করছেন জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। 

তিনি এক ভিডিও বার্তায় বলেন, বাংলাদেশ বিশ্বকাপে যদি ভালো করে তাহলে পেস বোলিংয়ের কারণেই ভালো করবে। আর যদি খারাপ করে তাহলে পেস বোলিংয়ের জন্যই খারাপ করবে। 

রোববার নিজের ভেরিফায়েড ফেসবুকে এক ভিডিও বার্তায় মাশরাফি বলেন, বিশ্বকাপে আমার বিশ্বাস স্পিন ডিপার্টমেন্ট ভালো করবে। পেস বোলিং ডিপার্টমেন্টও ভালো অবস্থানে আছে। শরিফুল ইসলাম খুব ভালো করছে। সে ডানহাতি ব্যাটসম্যানকে খুব ভোগাচ্ছে। 

তিনি আরও বলেন, তাসকিন শেষ দুই আড়াই বছর ধরে খুব ভালো খেলছে। যে কারণে আইপিএলসহ বিভিন্ন টুর্নামেন্টে তাকে ডাকছে। মোস্তাফিজ নতুন বলে ভালো করছে। ডেথ বোলিংয়ে সে দুর্দান্ত। তানজিদ হাসান সাকিবের বলে ভেরিয়েশন আছে। সব মিলিয়ে বাংলাদেশের পেস বোলিং খুব ভালো পজিশনে আছে।

মাশরাফি বলেন, বাংলাদেশ যদি বিশ্বকাপে ভালো করে তাহলে পেস বোলিংয়ের কারণেই করবে। আর যদি বিশ্বকাপে খারাপ করে তাহলে পেস বোলিংয়ের জন্যই খারাপ করবে। কারণ এখানে ভারতে ফ্ল্যাট উইকেটে খেলা হবে। আর বাংলাদেশের পেস বোলিং বিশ্বের তিন চারের মধ্যে আছে। পেস বোলিংয়ের উন্নতির জন্য আমি অ্যালান ডোলান্ডকে ধন্যবাদ জানাতে চাই। 

বাংলাদেশ দলের ফিল্ডিং সাইট নিয়ে মাশরাফি বলেন, এখন বাংলাদেশ দলের ফিল্ডিং সাইট খুব অসাধারণ। সবাই দারুণ ফিল্ডিং করছে। সাকিব-মাহমুদউল্লাহ খুব ভালো ফিল্ডার। আমার মনে হয় এই বিশ্বকাপে ফিল্ডাররা ভালো করবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম