Logo
Logo
×

খেলা

ভারতে বাবর আজমদের স্বাগত জানাতে উচ্ছ্বাস, যা বললেন মুশতাক আহমেদ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৬ পিএম

ভারতে বাবর আজমদের স্বাগত জানাতে উচ্ছ্বাস, যা বললেন মুশতাক আহমেদ

মুশতাক আহমেদ

পাকিস্তান ক্রিকেট দল আইসিসি ওয়ানডে বিশ্বকাপ খেলতে অত্যন্ত উৎসাহের সঙ্গে হায়দ্রাবাদে পৌঁছেছে। বুধবার রাতে রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সাথে সাথে অধিনায়ক বাবর আজমের নেতৃত্বাধীন দলকে উষ্ণভাবে স্বাগত জানানো হয়।

ক্রিকেট পাকিস্তানের প্রতিবেদনে বলা হয়েছে, হায়দ্রাবাদ বিমানবন্দরে পাকিস্তান ক্রিকেট দলকে অভিনন্দন জানাতে ভক্তদের ব্যাপক সমাগম হয়েছিল। তারা পাকিস্তান দলের প্রতি তাদের সমর্থন এবং কৃতজ্ঞতা প্রকাশ করতে এসেছিলেন। ভক্তরা খেলোয়াড়দের প্রশংসায় ভাসিয়ে দেন এবং তাদের অধিনায়ক বাবরের সম্মানে ব্যাপক স্লোগান দিতে থাকেন।

এ বিষয়ে পাকিস্তানের সাবেক ক্রিকেটার মুশতাক আহমেদ স্থানীয় একটি মিডিয়া চ্যানেলে বলেছেন, বিমানবন্দরে প্রত্যক্ষ করা অপ্রতিরোধ্য সমর্থনের কারণ হলো আহমেদাবাদ ও হায়দ্রাবাদের মতো শহরে উল্লেখযোগ্য সংখ্যক মুসলিম বাস করে।

‘আহমেদাবাদ ও হায়দ্রাবাদ এমন শহর, যেখানে মুসলমানদের জনসংখ্যা অনেক বেশি। সেজন্য বিমানবন্দরে এত সমর্থন দেখতে পাওয়া গেছে,’ বলেন মুশতাক।

প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তান আসন্ন টুর্নামেন্টের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে তারা হায়দ্রাবাদে শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে। এর পর তাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি আগামী ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তার পর ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে তাদের বিশ্বকাপ মিশন শুরু হবে। এই ম্যাচগুলো হায়দ্রাবাদের একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

এ ছাড়া পাকিস্তান ১০ অক্টোবর শ্রীলংকার বিপক্ষে তাদের দ্বিতীয় বিশ্বকাপ ম্যাচ দিয়ে হায়দ্রাবাদে তাদের দুই সপ্তাহের অবস্থান শেষ করবে। তার পর ১৪ অক্টোবর স্বাগতিক ভারতের সঙ্গে লড়াই করতে আহমেদাবাদে যাবে পাকিস্তানি ক্রিকেট দল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম