Logo
Logo
×

খেলা

বিশ্বকাপে খেলতে তামিমের শর্তারোপ, বিরক্ত সাকিব!

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০২:২৯ এএম

বিশ্বকাপে খেলতে তামিমের শর্তারোপ, বিরক্ত সাকিব!

চোট কাটিয়ে দলে ফিরে এক ম্যাচ খেলেই আবারও বিশ্রামে গেলেন তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্রাম বললেও জানা গেছে, কিছুটা চোট আছে তামিমের। সঙ্গত কারণেই শেষ ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। 

তিনি যে পুরো ফিট নন, বিশ্বকাপের দল নির্বাচনের সময়ও নির্বাচকদের এটি বিবেচনায় নিতে বলেছেন তিনি। দেশের প্রথম সারির এক জাতীয় দৈনিকের খবরে এমনটাই বলা হয়েছে।

বিসিবির সূত্রের বরাত দিয়ে তারা বলেছে, তামিম নির্বাচকদের বলেছেন, যদি তাকে বিশ্বকাপ দলে নেওয়া হয়, তাহলে এটা (শতভাগ ফিট নন) মেনে নিয়েই নিতে হবে। দলে থাকলে তিনি তার সর্বোচ্চটা দিয়েই খেলার চেষ্টা করবেন বলে জানিয়েছেন, তবে তার পিঠের সমস্যার কথা গুরুত্ব সহকারে সামনে এনেছেন।

তামিম না হয়ে অন্য কোনো ক্রিকেটার এমন শর্ত দিলে হয়তোবা তাকে ছাড়াই স্কোয়াড সাজাতো টিম ম্যানেজমেন্ট। তবে তামিমের অভিজ্ঞতা দলের জন্য বাড়তি পাওয়া। তাই প্রধান কোচ চন্ডিকা হাথুরু সিংহের সঙ্গে আলোচনা করেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন নির্বাচকরা, এমটাই খবরে বলা হয়েছে।

ইতোমধ্যেই তামিমের এমন শর্ত নিয়ে অধিনায়কের সঙ্গে আলোচনা করেছেন নির্বাচকরা। বিশ্বকাপ খেলা নিয়ে তামিমের এমন অবস্থানের কথা জেনে বেশ বিরক্তই হয়েছেন সাকিব আল হাসান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম