Logo
Logo
×

খেলা

‘বড়দের থেকে যা শিখেছি, ছোটভাবে কাজে লাগাব’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩১ পিএম

‘বড়দের থেকে যা শিখেছি, ছোটভাবে কাজে লাগাব’

এশিয়া কাপ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার আগেই প্রথম সন্তানের বাবা হন নাজমুল হোসেন শান্ত। ছেলের মুখ দেখে এশিয়া কাপ খেলতে গিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেন তিনি।

আসরের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ৮৯ আর আফগানিস্তানের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে ১০৪ রানের ইনিংস খেলে দলকে সুপার ফোরে তুলে দিয়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে টুর্নামেন্ট থেকেই ছিটকে যান শান্ত। 

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে চলমান তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই খেলায় পুনর্বাসনপ্রক্রিয়ায় থাকায় খেলতে পারেননি। মঙ্গলবার সিরিজের তৃতীয় ম্যাচে শান্ত ফিরলেন অধিনায়ক হয়ে। 

দেশের হয়ে প্রথমবার অধিনায়কের দায়িত্ব পাওয়া ২৫ বছর বয়সি এই টপঅর্ডার ব্যাটসম্যান বলেন, আমার মনে হয় একজন খেলোয়াড় হিসেবে অধিনায়কত্ব করা আমার জন্য অনেক গর্বের ব্যাপার। আলহামদুলিল্লাহ, ক্রিকেট বোর্ড এ সুযোগ তৈরি করে দিয়েছে, এতে আমি খুবই রোমাঞ্চিত এবং কালকে উপভোগ করব ইনশাআল্লাহ। 
শান্ত আরও বলেন, আমার সব সময় পছন্দের ক্রিকেটার সাকিব ভাই। এমএস ধোনিকে সবাই পছন্দ করেন। সাকিব ভাইয়ের অধিনায়কত্ব বলেন, পরিকল্পনা, মাঠে সবাইকে নিয়ন্ত্রণ করা, আমি খুবই উপভোগ করি।

তিনি আরও বলেন, বিপিএলে সাকিব ভাইয়ের অধীনে খেলার সময় আমি অনেক কিছু শিখেছি। চেষ্টা করব আমার যা অভিজ্ঞতা আছে আর বড় ভাইদের থেকে যে জিনিস শিখেছি, মাঠে ছোট ছোটভাবে কাজে লাগাতে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম