Logo
Logo
×

খেলা

‘বাবরই প্রতিদিন ভালো খেলবে, এমনটি ভাবা ঠিক নয়’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪০ পিএম

‘বাবরই প্রতিদিন ভালো খেলবে, এমনটি ভাবা ঠিক নয়’

শ্রীলংকার কাছে হেরে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পরে পাকিস্তান দলে ভাঙনের গুঞ্জন ছড়িযে পড়েছিল। 

গণমাধ্যমে বলা হচ্ছিল, ম্যাচের পরে ড্রেসিংরুমে অধিনায়ক বাবর আজম এবং শাহিন শাহ আফ্রিদির মধ্যে ঝামেলা লেগে গিয়েছে। দুই জনে নাকি কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। 
মঙ্গলবার সেই বিতর্কে ইতি টানার চেষ্টা করলেন আফ্রিদি। এ দিন শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে করাচিতে বিয়ে হয়ে গেল শাহিন আফ্রিদির। যেখানে অতিথি হিসেবে অনেকের সঙ্গে ছিলেন বাবরও। পাক দলের দুই ক্রিকেটারকে আলিঙ্গনবদ্ধ হতে দেখা যায়। 

তার আগে শাহিন শাহ আফ্রিদি সমাজমাধ্যমে একটি ছবি তুলে দেন। যেখানে দেখা যাচ্ছে, বাবর এবং তিনি মুখোমুখি বসে আছেন। সামনে একটা দাবার বোর্ড। এর সঙ্গে একটি মাত্র শব্দ লিখেছেন শাহিন শাহ: পরিবার! মনে করা হচ্ছে, এই টুইটের মাধ্যমে পাক পেসার বোঝাতে চেয়েছেন, তার সঙ্গে দলের অধিনায়কের কোনও সমস্যা নেই। দুই জনের সম্পর্ক ঠিকই আছে।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ বলেণ, ‘শুধু বাবরকে কেন দায়ী করা হবে? পুরো দলই তো ভারত এবং শ্রীলংকা ম্যাচে ব্যর্থ হয়েছে।’

সাবেক অধিনায়ক মিসবা উল হকও একই সুরে কথা বলেছেন। তিনি বলেন, ‘শুধু বাবরই প্রতিদিন ভাল খেলে দেবে, এমনটা ভাবা ঠিক নয়। এই রকম কখনও হয় না। সবাই ভাল খেলায় অতীতে দলটা সাফল্য পেয়েছে। ভারতে বিশ্বকাপ খেলতে গিয়েও সেটা মাথায় রাখা উচিত।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম